Viral Video: কবরস্থানে ঢুকতেই গাড়ি সন্ধান দিল ‘অশরীরীর’! দেখুন হাড়হিম করা ভিডিয়ো

বেশ কয়েকজন বন্ধু তাঁদের টেসলা গাড়ি করে নৈশভ্রমণে বেরিয়েছিলেন। সেখানেই কবরস্থানের কাছাকাছি আসতেই তাঁদের গাড়ি স্ক্রিনে শনাক্ত করে এক অবয়ব দাঁড়িয়ে রয়েছে গাড়ির খুব কাছে।

Viral Video: কবরস্থানে ঢুকতেই গাড়ি সন্ধান দিল 'অশরীরীর'! দেখুন হাড়হিম করা ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2021 | 2:20 AM

ভূত আছে কি নেই, এই নিয়ে বিতর্ক বহুদিনের। তেনাদের দেখার ‘সৌভাগ্য’ হওয়ার দাবি করেন কেউ কেউ। কেউ বা অবিশ্বাসেই খারিজ করে দেন যাবতীয় তত্ত্ব। কিন্তু ধরুন মাঝরাত, বন্ধুদের সঙ্গে গাড়ি নিয়ে আপনি পার হচ্ছে কবরস্থান। আচমকাই আপনার সেন্সর লাগানো গাড়ি হুঁশিয়ারি দিল ‘কেউ আছে’… তাহলে? এমনটাই হয়েছে সম্প্রতি। সেই ভিডিয়ো ভাইরালও হয়েছে।

বেশ কয়েকজন বন্ধু তাঁদের টেসলা গাড়ি করে নৈশভ্রমণে বেরিয়েছিলেন। সেখানেই কবরস্থানের কাছাকাছি আসতেই তাঁদের গাড়ি স্ক্রিনে শনাক্ত করে এক অবয়ব দাঁড়িয়ে রয়েছে গাড়ির খুব কাছে। একবার নয়, বহুবার সঙ্কেত দিতে থাকে গাড়িটি। বন্ধুদের দলটা যখন বাইরে তাকায় কাউকে দেখতে পাননি তাঁরা, অতরাতে রাস্তার ধারে কেউ দাঁড়িয়ে ছিলেন না, ধরা পড়েছে ভিডিয়োটিতেই। তাহলে গাড়ির শনাক্ত করা ওই অবয়ব কি আদপে ছায়ামূর্তি? গাড়ির আরোহীরা মনে করেছেন তাই। ভাইরাল ভিডিয়োতে বলতে শোনা গিয়েছে একজনকে , ‘তোমার টেসলা মৃত মানুষদেরও দেখতে পায়’।

যদিও নেটিজেন মহলে মিলেছে মিশ্র প্রতিক্রিয়া। কেউ ভেবে নিয়েছেন অশরীরীর কারসাজি। আবারও কারও মতে কবরস্থানে বড় আকারের সমাধি পাথরকে মানুষ বা মানুষের অবয়ব ভেবে ভুল করেছে গাড়ির সেন্সর। ভূত নয়, নেপথ্যে এই কারণ। যদিও উত্তেজনা, কমছেই না।

আরও পড়ুনDrug Case: টলিউডেও বেপরোয়া ভাবে নেশা! ‘ছেড়ে দিন, ধরা পড়ে যাবেন…’, প্রযোজকের পোস্টে সাবধানবাণী

আরও পড়ুন: Drug Case: ‘বলিউডের ত্রাস’ এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ের স্ত্রী-ও একজন বলি অভিনেত্রীই!