15 Foot Python: ১৫ ফুটের বিরাট পাইথনের ছবি দেখে নেটপাড়ায় বিস্ময়!

Viral: ১৫ ফুট লম্বা একটি বিরাট পাইথন সাপের ছবি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। বিশাল সেই সাপটিকে উদ্ধার করতেই দরকার হয়েছে চারজন মানুষের। সাপটির ছবি আপনি একবার দেখলে আঁতকে উঠতে পারেন!

15 Foot Python: ১৫ ফুটের বিরাট পাইথনের ছবি দেখে নেটপাড়ায় বিস্ময়!
এত বড় সাপ আগে কখনও দেখেছেন?
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 01, 2022 | 9:33 AM

ইন্টারনেটে আজকাল নানাবিধ সাপের ভিডিয়ো বা ছবি দেখা যায়। আর সেই ছবিগুলি দেখে কখনও বিস্মিত হই আমরা, কখনও আবার আঁতকে উঠি- সাপ এমনই এক ভয়ঙ্কর প্রাণী। তবে সাপ দেখে যত ভয়ই মনে ধরুক না কেন, সাপের ভিডিয়ো বা ছবি দেখতেও ছাড়ি না আমরা। তার থেকেও বড় কথা, কত ভিন্ন ধরনের সাপ এই দুনিয়ায় রয়েছে, তা দেখারও আগ্রহ আমাদের কম নয়। তেমনই একটা ছবি সম্প্রতি নেটপাড়ার অলিতে-গলিতে ঘুরে বেড়াচ্ছে, যেখানে একটি ১৫ ফুটের বিরাট পাইথন সাপ দেখতে পাওয়া গিয়েছে।

আপনাদের যদি প্রশ্ন করা হয়, কখনও ১৫ ফুটের সাপ দেখেছেন? অনেকের উত্তরই হয়তো না হবে। তার উপরে পাইথন তো আবার নৈব নৈব চ! কেউই দেখেননি হয়তো। তাই সেই বিশালাকার সাপের ছবিটি কম্পিউটারের স্ক্রিনে বা মোবাইলের স্ক্রিনের দেখেই আঁতকে উঠেছেন অনেকে। সামনাসামনি দেখলে কী কাণ্ড যে হত, তা কারও জানা নেই।

বিদিশার গুলাবগঞ্জ জেলায় দেখা গিয়েছে বিরাট এই ১৫ ফুটের পাইথন। সে জেলার খেরিয়া গ্রামে সুরেন্দ্র সিং দাঙ্গি নামক এক ব্যক্তির বাগানে সাপটি ধরা পড়ে। স্থানীয়রা জানিয়েছেন যে, সাপটির এমনই বিরাট আকার যে তার ঠিক করে চলাফেরা করতেও অসুবিধা হচ্ছিল। সাপটিকে দেখার পরই তাঁরা খবর দেন বন দফতরে। পরবর্তীতে বন দফতর থেকে লোকজন এসেই উদ্ধার করেন সাপটিকে।

এই খবরটিও পড়ুন

উদ্ধার হওয়া ওই পাইথন সাপটি এতটাই বড় যে, তাকে ধরতে রীতিমতো নাকানিচোবানি খেতে হয় বন দফতরের উদ্ধারকারী দলটিকে। মোট চারজন মিলে বহু কষ্টে শেষমেশ এই সাপটিকে উদ্ধার করেন। তাদের মধ্যে তিনজন কেবল সাপের মাথা থেকে বাকি অংশটা ধরে থাকেন। আর একজনকে ধরতে হয় কেবল লেজের দিকটা। উদ্ধার করার পরেই সাপটিকে জঙ্গলে ছেড়ে দেওয়া হয় বলে জানা গিয়েছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla