Viral Video: ভয়ঙ্কর সাপকে বেমালুম বোকা বানাল বুদ্ধিমান ব্যাঙ! ‘হাল ছেড়ো না বন্ধু’, ভিডিয়ো দেখে মন্তব্য নেটিজেনদের

Frog And Snake Video: একটি সাপকে বেমালুম বোকা বানিয়ে তার খপ্পর থেকে বেরিয়ে এল বুদ্ধিমান ব্যাঙ। ভিডিয়োটি নিজের চোখে একবার না দেখলে বিশ্বাস করতে পারবেন না।

Viral Video: ভয়ঙ্কর সাপকে বেমালুম বোকা বানাল বুদ্ধিমান ব্যাঙ! 'হাল ছেড়ো না বন্ধু', ভিডিয়ো দেখে মন্তব্য নেটিজেনদের
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 06, 2022 | 9:27 AM

সাপ (Snake) পৃথিবীর সবচেয়ে বিষাক্ত প্রাণীর মধ্যে একটি। সাপ দেখে বড়রা ভয়ে রীতিমতো গুটিয়ে যান। সাপ যে ব্যাঙকে কী ভাবে গিলে খেয়ে নিতে পারে, তা আমরা সচক্ষে না দেখলেও ভিডিয়োতে অনেক সময়ই দেখে থাকি। তবে এবার এক বুদ্ধিমান ব্যাঙ (Frog) একটি সাপকে বেমালুম বোকা বানাল। আর সেই ভিডিয়োই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল (Viral Video) হল। আর সেই ভিডিয়ো দেখার পর, আপনার মুখ থেকে বেরিয়ে আসবেই যে, জীবনে কখনও হাল ছেড়ে দেওয়া উচিৎ নয়।

ভিডিয়োতে দেখা যায়, একটি বিপজ্জনক কালো সাপ টে উঠতে থাকা ব্যাঙের পা চেপে ধরে আছে। আর তখন ব্যাঙটি নিজেকে ওই ভয়ঙ্কর সাপের হাত থেকে মুক্ত করার আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে। এদিকে ব্যাঙটিকে জীবন্ত গিলে ফেলতে কোনও কসরতই বাকি রাখছে না সাপটি। ব্যাঙের পা দীর্ঘক্ষণ শক্ত করে ধরে রেখেছে সাপটি। অনেক চেষ্টার পর অবশেষে ব্যাঙটি নিজেকে সাপের খপ্পর থেকে মুক্ত করতে সক্ষম হয়। এরপর লাফিয়ে লাফিয়ে সে সেখান থেকে পালিয়ে যায়।

ভিডিয়ো পরিষ্কার দেখা গিয়েছে, ব্যাঙটি এত দ্রুত দৌড়ায় যে সাপ আর তাকে ধরতে পারে না। তবে ওই সাপও যে এত সহজে শিকারকে হাতছাড়া করার বান্দা নয়। তাই সেও দ্রুত গেট থেকে নেমে ব্যাঙের দিকে দ্রুত এগিয়ে যায়। ভিডিয়োটি এখানেই শেষ হয়ে যায়। তাই, শেষমেশ সাপটি আবার ব্যাঙটিকে শিকার করেছে কি না বা ব্যাঙ নিজেকে বাঁচাতে পেরেছে কি না সে সম্পর্কে কিছুই জানা যায়নি।

আইএফএস অফিসার সুশান্ত নন্দা তার অফিসিয়াল ট্যুইটার অ্যাকাউন্ট থেকে ভিডিয়োটি শেয়ার করেছেন। তার ক্যাপশনে তিনি লিখেছেন, “কখনও হাল ছাড়বেন না।” ভিডিয়োটি এতটাই অসাধারণ যে, এটি এখনও পর্যন্ত ৫০ হাজারের বেশি বার দেখা হয়েছে। বহু মানুষ নানা রকম মন্তব্য করছেন। একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “যাঁরা চেষ্টা করেন তাঁরা কখনও হাল ছাড়েন না।”

আরও পড়ুন: সবজি নাকি ফল, আলাদা করতে গিয়ে হিমশিম খেল এই খুদে! মজার ভিডিয়ো ভাইরাল নেটপাড়ায়

আরও পড়ুন: মাঝরাস্তায় ষাঁড়ের গুঁতো, শূন্যে উড়ে ছিটকে পড়লেন পুলিশকর্মী, তারপর…

আরও পড়ুন: একরত্তির পিঠে মালিশ করে দিচ্ছে বিড়াল, পোষ্যের ম্যাসাজ করার কায়দায় মুগ্ধ নেটিজ়েনরা