ঠিক যেন সিনেমা, নিজের জীবন বাজি রেখে জলে ঝাঁপ দিয়ে মালিকের প্রাণ বাঁচাল কুকুর

Viral Video: একটি অ্যাকাউন্ট থেকে এই ক্লিপটি ইন্সটাতে শেয়ার করা হয়েছে। ভিডিয়োটি পোস্ট করার পর থেকেই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এখনও পর্যন্ত লাইক করেছেন 84 হাজারের বেশি মানুষ। কিন্তু ঠিক কী দেখা যাচ্ছে ভিডিয়োয়?

ঠিক যেন সিনেমা, নিজের জীবন বাজি রেখে জলে ঝাঁপ দিয়ে মালিকের প্রাণ বাঁচাল কুকুর
Follow Us:
| Updated on: Jan 21, 2024 | 3:23 PM

প্রায় প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় নতুন নতুন ভিডিয়ো ভাইরাল হয়। কিন্তু সকাল থেকে সোশ্যাল মিডিয়া স্ক্রল করার পরে আপনার দিনের শেষে ঠিক কোন ভিডিয়োটা মনে থাকে বলুন তো? যা আপনার মন ছুঁয়ে যায় এমন একটা ভিডিয়ো? নাকি খুব মজার কোনও ভিডিয়ো, যা দেখে আপনি হাসি থামাতে পারেননি। তবে এবার এক পোষ্যর সঙ্গে পরিচয় করে নিন, এর কাণ্ড দেখলে আপনি নিজের চোখকে বিশ্বাস করতে পারবেন না। সোশ্যাল মিডিয়ায় তার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যা দেখে অধিকাংশ নেটিজেন হতবাক। কিন্তু ঠিক কী দেখা যাচ্ছে ভিডিয়োয়?

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক ব্যক্তি নদীতে হাবুডুবু খাচ্ছে। আর ডাঙায় একটি পাথরের উপর দাঁড়িয়ে রয়েছে তার পোষ্য কুকুর। দেখেই বুঝতে পারবেন, দুই বন্ধু জলে মজা করছিল। এদিকে তাদের একজন তার কুকুরকে পরীক্ষা করতে ডুবে যাওয়ার ভান করে। অন্য একজন তার বন্ধুকে ডুবতে দেখে, এই কুকুরটি তার মালিককে ডুবতে দেখে ডাঙায় দাঁড়িয়ে অস্থির হয়ে ওঠে। প্রথমে সে ঘেউ ঘেউ করে এদিক ওদিক দৌড়ায়। কিন্তু কেউ সাহায্য না করলে, সে নিজেই জলে ঝাঁপ দিয়ে তার মালিককে বাঁচাতে থাকে। কুকুরটি কোনও কিছু চিন্তা না করেই জলে নেমে পড়ে। তারপরে সাঁতার কেটে সেই ব্যক্তির কাছে চলে যায়। আর ডাঙার কাছে নিয়ে আসে।

View this post on Instagram

A post shared by Maan Damor (@maandamor)

Maandamor নামে একটি অ্যাকাউন্ট থেকে এই ক্লিপটি ইন্সটাতে শেয়ার করা হয়েছে। ভিডিয়োটি পোস্ট করার পর থেকেই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এখনও পর্যন্ত লাইক করেছেন 84 হাজারের বেশি মানুষ। ভিডিয়োটি দেখার পর প্রচুর মানুষ কমেন্ট করেছেন।