Viral Video: দেওয়ালে মাকড়সার মতো দাঁড়িয়ে থাকল ৫ বছরের ‘স্পাইডারগার্ল’!

একটি ছোট্ট মেয়ে মাকড়সার মতো দেয়ালে ওঠার একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে। এই ভিডিয়ো যা সোশ্যাল মিডিয়া ইউজারদের অবাক করে দিয়েছে।

Viral Video: দেওয়ালে মাকড়সার মতো দাঁড়িয়ে থাকল ৫ বছরের 'স্পাইডারগার্ল'!
Follow Us:
| Edited By: | Updated on: Sep 20, 2021 | 12:43 PM

ছোটবেলায় ‘স্পাইডারম্যান’ সিনেমা কম বেশি আমরা সবাই দেখেছি। স্পাইডারম্যান সিনেমা দেখে আমরা অনেকেই পিটার পার্কারের মতো হাত থেকে জাল ছোঁড়ার ভঙ্গি করেছি। এমনকি এখনও দূরে রাখা কোকের বোতলটা নেওয়ার জন্য আমরা স্কুল, কলেজ, অফিসে নির্বিশেষে এই ভঙ্গি করে থাকি। আমাদের মধ্যে এমন অনেকেই আছেন, যাঁরা হয়তো পিটারের মতো দেওয়ালে হাতের আঙ্গুল রেখে ওঠার চেষ্টাও করেছেন। অবশ্যই সেই চেষ্টায় কেউ সফল হন নি…এই বাচ্চা মেয়েটা ছাড়া!

একটি ছোট্ট মেয়ে মাকড়সার মতো দেয়ালে ওঠার একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে। এই ভিডিয়ো যা সোশ্যাল মিডিয়া ইউজারদের অবাক করে দিয়েছে। ভিডিয়োতে দেখা যায়, প্রায় ৫ বছর বয়সী একটা বাচ্চা মেয়ে অনায়াসে কোনোরকম সাহায্য ছাড়াই কয়েক মিনিটের মধ্যে দেয়ালে উঠে যাচ্ছে। মেয়েটি তার হাত এবং পা ব্যবহার করে অনায়াসেই বাড়ির দেওয়ালে উঠছে কোনোরকম সাপোর্ট বা নিরাপত্তা ছাড়াই।

ভিডিয়োটি দেখুন:

ভিডিয়োতে মেয়েটি প্রথমে একটি ঘরের কোণে দাঁড়িয়ে দুই দেয়ালে হাত এবং খালি পা রাখে। তারপরে সে দুটি দেয়ালের মধ্যে স্থির হয়ে দাঁড়ায়। আর শরীরকে টান টান করে দেওয়ালের সঙ্গে ঠেকিয়ে রাখে। কিছুক্ষণ পর যখন সে দেয়ালের ওপরের দিকে পৌঁছে যায় তখন দেখা যায় যে সে রীতিমতো কোনও নিরাপত্তা ছাড়াই দেওয়ালে আটকে আছে।

মেয়েটির এই আশ্চর্য ঘটনাটি তার বাড়ির সদস্যরা ক্যামেরায় বন্দী করেছিলেন। পরে, ভিডিয়োটি টুইটারে ‘এফএফএস ওএমজি ভিডস’ নামের একটি অ্যাকাউন্টের মাধ্যমে ক্যাপশন দিয়ে শেয়ার করা হয়েছিল। সেখানে ক্যাপশনে লেখা হয়েছিল, ‘’স্পাইডারগার্ল।’

ভিডিয়োটি রীতিমতো ভাইরাল হয়েছে। ভিডিয়োটি প্রায় ৭ লক্ষেরও বেশি ভিউ পেয়েছে এবং ৬০০-এরও বেশি শেয়ার হয়েছে। কেউ কেউ ছোট্ট মেয়েটির দক্ষতায় মুগ্ধ হয়েছিলেন। যদিও বেশিরভাগই নানান মজার কমেন্ট করেছেন। একজন ইউজার বলেছেন, “ওয়েবে মেয়েটির ভবিষ্যৎ উজ্জ্বল”, আরেকজন বলেছেন, “আর এভাবেই জেমস ওয়ান তাঁর পরবর্তী হরর সিনেমার আইডিয়া পেয়ে গেলেন।”

আরও পড়ুন: ইন্দোর নয়, এবার কলকাতার উড়ালপুলে নেচে ভাইরাল হলেন বাংলার ইউটিউবার!

আরও পড়ুন: এই ভিডিয়ো দেখলে আপনি আর কোনোদিন টোস্ট বিস্কুট কিনে খাবেন না!