Viral Video: ইন্দোর নয়, এবার কলকাতার উড়ালপুলে নেচে ভাইরাল হলেন বাংলার ইউটিউবার!

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: megha

Updated on: Sep 19, 2021 | 11:28 AM

গত ১৩ই সেপ্টেম্বর স্যান্ডি সাহা তাঁর অফিসিয়াল ফেসবুক পেজ থেকে একটি ভিডিয়ো শেয়ার করেন। সেই ভিডিয়োয় দেখা গেছে, পাঁচ তারার হোটেলের সামনে দাঁড়িয়ে মা ফ্লাইওভারের ওপরে গাড়ি দাঁড় করিয়ে বিপজ্জনক ভাবে রাস্তা পারাপার করছিলেন তিনি।

Viral Video: ইন্দোর নয়, এবার কলকাতার উড়ালপুলে নেচে ভাইরাল হলেন বাংলার ইউটিউবার!
মা উড়ালপুলে স্যান্ডি সাহার নাচ

গত সপ্তাহে ইন্টারনেট ব্রেক করেছিল গিয়েছিল এক সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারের নাচের জন্য। আপনার হয়তো সেই ভিডিয়ো দেখেছেন যেখানে একজন মহিলা ট্রাফিকে নাচ ছিলেন। ঘটনাটা ঘটেছিল ইন্দোরে। এবার কিছুটা একই রকম ভাবে সেই ঘটনাই ঘটল আমাদের কলকাতায়।

ইনিও একজন সোশ্যাল মিডিয়ায় ইনফ্লুয়েন্সারই বলা চলে। ইউটিউবেও একটি চ্যানেল রয়েছে তাঁর। ফেসবুক, ইউটিউবে বেশ মজাদার ভিডিয়ো বানান তিনি। কয়েক বছরের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে গেছে তিনি বাংলায়। গতকাল যাকে সিঁথিতে চওড়া করে সিঁদুর পরিয়ে বিয়েও করেছেন অভিনেতা যশ দাশগুপ্ত। আপনি ঠিকই ধরেছেন ইনি হলেন স্যান্ডি সাহা।

সেই স্যান্ডি সাহা এবার মা উড়ালপুলের ওপরে নাইটি পরে নেচে ভাইরাল হয়ে গেলেন। গত ১৩ই সেপ্টেম্বর স্যান্ডি সাহা তাঁর অফিসিয়াল ফেসবুক পেজ থেকে একটি ভিডিয়ো শেয়ার করেন। সেই ভিডিয়োয় দেখা গেছে, পাঁচ তারার হোটেলের সামনে দাঁড়িয়ে মা ফ্লাইওভারের ওপরে গাড়ি দাঁড় করিয়ে বিপজ্জনক ভাবে রাস্তা পারাপার করছিলেন। তার সঙ্গে নাচ দিচ্ছিলেন একটি পুরনো হিন্দি গানে। এই ভিডিয়োই নজর কাড়ে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো…

গত সপ্তাহে প্রকাশিত উত্তরপ্রদেশের একটি বিজ্ঞাপনকে ঘিরে বিতর্ক শুরু হয়েছিল নানা মহলে, যেখানে ব্যবহার করা হয়েছিল বাংলার ছবি। সেই প্রসঙ্গে অনেকে অনেক ধরনের কমেন্ট করেছিলেন। স্যান্ডি সাহাও সেই বিজ্ঞাপনকে ঘিরেই তৈরি করেছেন এই ভিডিয়ো। এই ভিডিয়োতে তিনি নাচছিলেন, ‘শোল’ সিনেমার জনপ্রিয় গান ‘ম্যায় আয়ি হু ইউপি বিহার লুটনে’-এ। তার সঙ্গে তিনি বার বার বলছিলেন, ‘এটা কলকাতা নয়, এটা ইউপি’।

আমরা যারা কলকাতায় বসবাস করি, হয়তো সবাই জানি যে, মা উড়ালপুল কতটা ব্যস্ততম এবং কতটা বিপজ্জনক। সেই রাস্তায় গাড়িও চালাতে হয়তো অনেক সাবধানতার সঙ্গে, সেখানে হেঁটে চলাচল করার কোনও প্রসঙ্গই ওঠে না। কিন্তু এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, স্যান্ডি সাহা ক্রমাগত রাস্তা পারাপার করছেন। শুধু তিনি একা নন, তাঁর ক্যামেরাম্যান তাঁর সঙ্গে এই বিপজ্জনক রাস্তা পারাপার করছে। এই ধরনের কান্ডে যে কোনও মুহূর্তে কোনও দুর্ঘটনা ঘটে যেতে পারে। নেটিজেনরা এই ভিডিয়োটি বেশ মজার ছলে নিলেও এই সর্ত‌কতা তাঁরা কিছুতেই উড়িয়ে দিতে পারেন না। তাই অনেকেই কমেন্টে কলকাতা পুলিশকে ট্যাগ করে বিষয়টি কর্তৃপক্ষের নজরে আনতে চেয়েছেন।

কিন্তু স্যান্ডি সাহার দাবি তিনি নাকি কোনও রকম ট্রাফিক আইন ভঙ্গ করেননি। তবে তিনি স্বী‌কার করেছেন যে তিনি নাকি জানতেন না মা উড়ালপুলে গাড়ি থামানো নিষিদ্ধ। এই ধরনের আরেকটি ঘটনা কয়েকদিন আগেই ঘটেছিল ইন্দোরে। যেখানে শ্রেয়া কালরা নামক একজন ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সারের ট্যাফিক সিগন্যালে ক্রপ টপ পরে নাচছিলেন। বিষয়টা বেশ চাঞ্চল্য তৈরি করেছিল। এমনকি মধ্যপ্রদেশের মন্ত্রী বেশ ক্ষেপে গিয়েছিলেন ওই মহিলার কর্মেকান্ডে। তবে এখানে স্যান্ডির বিরুদ্ধে কোনও পদক্ষেপ এখনও অবধি নেওয়া হয়নি। তবে ইতিমধ্যে তিলজলা ট্রাফিক গার্ডকে অবহিত করা হয়েছে।

আরও পড়ুন: লিঙ্গবৈষম্যকে দূরে সরিয়ে দিয়ে দর্শকদের নস্টালজিক করে দিল ক্যাডবেরি!

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla