Viral Video: এই ভিডিয়ো দেখলে আপনি আর কোনোদিন টোস্ট বিস্কুট কিনে খাবেন না!

একটি ম্যানুফ্যাকচারিং ফ্যাক্টরিতে একদল কর্মী টোস্ট বিস্কুট প্যাক করার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ছেড়েছিল। ভিডিয়োটি ইতিমধ্যেই মারাত্মক ভাইরাল হয়েছে।

Viral Video: এই ভিডিয়ো দেখলে আপনি আর কোনোদিন টোস্ট বিস্কুট কিনে খাবেন না!

চায়ের সঙ্গে টোস্ট বিস্কুটের কম্বিনেশন দারুণ না? হ্যাঁ, আমরা সবাই এই টোস্ট বিস্কুট ব্যাপারটা চায়ের সঙ্গে খেতে খুব ভালবাসি। কিন্তু এখানে যে ভিডিয়োটি আপনি দেখবেন তা আপনার টোস্ট বিস্কুট খাওয়ার তো দূরের কথা, কেনার ইচ্ছে পর্যন্ত বাতিল করে দিতে পারে।

একটি ম্যানুফ্যাকচারিং ফ্যাক্টরিতে একদল কর্মী টোস্ট বিস্কুট প্যাক করার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ছেড়েছিল। ভিডিয়োটি ইতিমধ্যেই মারাত্মক ভাইরাল হয়েছে। ক্লিপে দেখা যায়, শ্রমিকরা পাশাপাশি খালি পায়ে বসে আছে। কারখানার নোংরা মেঝেতে রাখা সেই পা তারা একটি ট্রেতে রাখা টোস্ট বিস্কুটে স্পর্শ করছে।

একজন শ্রমিক তো আবার এই সব কিছু টপকে গেলেন। তিনি নতুন তৈরি হওয়া টোস্টগুলি প্যাকেটে ভরার আগে ইচ্ছে করে পা দিয়ে ঘোষলেন। তারপর সেই বিস্কুটগুলিকে চেটে চেটে প্যাকেটের মধ্যে ভরতে থাকেন। স্পষ্টভাবে দেখা যাচ্ছে যে কর্মী এই পুরো কাজটা ইচ্ছাকৃতভাবে করেছেন।

ভিডিয়োটি দেখুন:

 

View this post on Instagram

 

A post shared by GiDDa CoMpAnY -mEmE pAgE- (@giedde)

ভিডিয়োতে লেখা আছে, “একে গ্রেফতার করতে হবে।” ভিডিয়োটি কখন এবং কোথায় শুট করা হয়েছিল তা জানা যায়নি। মর্মান্তিক এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এবং ৪৫,০০০ এরও বেশি ভিউ পেয়েছে। ভিডিয়োটি দেখার পর থেকে নেটিজেনরা সীমাহীন বিরক্ত হয়েছিলেন।

একজন ইউজার কমেন্ট করেছিলেন, “এটা খুব অন্যায় হচ্ছে!” আরেকজন কমেন্ট করেছেন, “আমি তো এখুন টোস্ট বিস্কুট খেলাম।” অন্য একজন ইউজার লিখেছেন, “এখন থেকে আর কোনোদিন আমি টোস্ট খাবো না।”

গত মাসে, আসামের গুয়াহাটির এক রাস্তার বিক্রেতার একটি ভিডিয়ো ক্যামেরায় ধরা পড়েছিল। তিনি ফুচকার জলে “প্রস্রাব” মিশিয়েছিলেন বলে দেখা যায়। বিক্রেতাকে তার হলুদ এপ্রোনের নিচে একটি মগ ধরে থাকতে দেখা গেছে। তারপর তিনি মগটি বের করলেন এবং তার ভিতরে থাকা তরল ঢেলে দিলেন একটি সাদা বালতিতে যার মধ্যে ফুচকার জল ছিল। দাবি করা হয়েছিল যে তিনি বালতিতে যে তরল ঢেলেছিলেন তা তার প্রস্রাব।

আরও পড়ুন: লিঙ্গবৈষম্যকে দূরে সরিয়ে দিয়ে দর্শকদের নস্টালজিক করে দিল ক্যাডবেরি!

আরও পড়ুন: সাপের তাড়ায় চমকে উঠল এক থাইল্যান্ডবাসী! ধরা পড়ল সিসিটিভির ক্যামেরায়

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla