Viral Video: সাপের তাড়ায় চমকে উঠল এক থাইল্যান্ডবাসী! ধরা পড়ল সিসিটিভির ক্যামেরায়

লোকটির পিছনে তাড়া করতে শুরু করে সেই সাপটি। তারপর যদিও সাপটি সেই বাগানের কোনও একটি স্থানে চলে যায়। এরপর কী হল তা আর জানা যায়নি। তবে এইটুকু বোঝা গেছে যে, ওই সময় ওই ব্যক্তি বেশ ভয় পেয়ে গিয়েছিলেন।

Viral Video: সাপের তাড়ায় চমকে উঠল এক থাইল্যান্ডবাসী! ধরা পড়ল সিসিটিভির ক্যামেরায়
সিসিটিভির ক্যামেরায় ধরা পড়ল সাপের কান্ড
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 7:24 PM

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে যা দেখে আপনি চমকে উঠতে পারেন। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে একটি সাপের কান্ড। হঠাৎ করেই লুকনো জায়গা থেকে বেরিয়ে তাড়া করে একটি সাধারণ মানুষকে।

ঘটনাটি ঘটেছে থাইল্যান্ডে। সিসিটিভির ক্যামেরায় ধরা পড়া একটি ফুটেজে দেখা যায়, একটি লনের মধ্যে রয়েছে একটি টেবিল ও দুটি চেয়ার। সিসিটিভির ক্যামেরায় সম্পূর্ণ জায়গা কভার না করলেও, বাগানের কিছু অংশ এবং লনের সমগ্র অংশ দেখা যাচ্ছে। সেই একজন লনের টেবিলের কাছে একজন মানুষ আসেন। তার আসার সঙ্গে সঙ্গেই একটি লুকানো জায়গা থেকে বেরিয়ে আসে একটি বৃহৎ আকৃতির সাপ।

সাপটিকে দেখে যথারীতি ভয় পেয়ে যায় লোকটি এবং দৌড়তে শুরু করে। লোকটির পিছনে তাড়া করতে শুরু করে সেই সাপটি। তারপর যদিও সাপটি সেই বাগানের কোনও একটি স্থানে চলে যায়। এরপর কী হল তা আর জানা যায়নি। তবে এইটুকু বোঝা গেছে যে, ওই সময় ওই ব্যক্তি বেশ ভয় পেয়ে গিয়েছিলেন।

পড়ে বুঝতেই পারছেন যে, বিষয়টা কতটা সাংঘাতিক। তাহলে একবার ভিডিয়োতে দেখে নিন আসলে কী ঘটেছিল।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো…

ভিডিয়োটি ভাইরালহগ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে। ভিডিয়োর ক্যাপশন থেকে জানা গিয়েছে ঘটনাটি ঘটেছে থাইল্যান্ডে। ভিডিয়োয় দেখা যায় যে একটি লাল টি শার্ট পরা লোক টেবিলের সামনে এসে কিছুক্ষণ দাঁড়ায়। সে বসতে যাওয়ার আগেই তার বাঁ দিক থেকে বেরিয়ে আসে সাপটি আর তাড়া করতে শুরু করে লোকটি। লোকটিও ভয়ে পেয়ে প্রাণপনে দৌড়ে পালায়।

এই ভিডিয়োটি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্রই কয়েক ঘণ্টার মধ্যে ২০ হাজারের মত মানুষের কাছে পৌঁছে গেছে। ভিডিয়োটিতে কমেন্টও করেছেন একাধিক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী। এখান থেকে বোঝাই যাচ্ছে যে, সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের কাছে জনপ্রিয় হয়ে গেছে এই সাপের কান্ড।

আরও পড়ুন: Viral Video: বন্ধুত্বের বেনজির ঘটনা…বাজপাখির কবল থেকে মুরগিকে বাঁচাল এক মোরগ আর এক ছাগল!

আরও পড়ুন: Viral Video: ৮ ফুটের অজগর জ্যান্ত গিলে নিল একটি হরিণকে! ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন: Viral Video: চলন্ত ট্রেনে বিপজ্জনক স্টান্ট করল একটি অল্পবয়সি ছেলে! ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়