Viral Video: ৮ ফুটের অজগর জ্যান্ত গিলে নিল একটি হরিণকে! ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

৩৪ সেকেন্ডের এই ভিডিয়োটিতে দেখা যাচ্ছে ৮ ফুটের সাপটি পুরো হরিণটিকে মুখে রেখে ধীরে ধীরে গিলে ফেলছে, যা খুবই মর্মান্তিক একটি দৃশ্য।

Viral Video: ৮ ফুটের অজগর জ্যান্ত গিলে নিল একটি হরিণকে! ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়
জ্যান্ত হরিণকে গিলে নিচ্ছে একটি অজগর
Follow Us:
| Edited By: | Updated on: Sep 16, 2021 | 7:44 PM

মাঝে মাঝে ইন্টারনেটে পশু পাখিদের এমন কিছু মজাদার ভিডিয়ো ভাইরাল হয়, যা দেখে সত্যি মনটা ভাল হয়ে ওঠে। কিন্তু আমরা ভুলে যাই যে, বনের মধ্যেও নিয়ম রয়েছে। নিজের জন্য খাবার খোঁজা এবং নিজেকে শিকার হওয়া থেকে রক্ষা করা। যখনই আমরা বন্য পশুর ভিডিয়ো দেখি, তখনই তা এই বিষয়গুলি আমাদের স্মরণ করিয়ে দেয়। এবারও তা ব্যতিক্রম ঘটল না।

এবার সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যা দেখে আপনি শিউরে উঠতে পারেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি অজগরের ভিডিয়ো, যেখানে সেই সাপটি জ্যান্ত গিলে নিচ্ছে একটি হরিণ। এটি ভিডিয়ো দেখে সত্যিই ভয়ে চমকে ওঠতে পারেন।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো…

রাজস্থানের বারান জেলা থেকে এই মর্মান্তিক ভিডিও প্রকাশিত হয়েছে, যেখানে দেখা যাচ্ছে একটি বিশাল অজগর সাপ জীবিত হরিণকে ধীরে ধীরে গিলে ফেলছে। বুধবার সকালে কিষাণগঞ্জ বনাঞ্চল থেকে লালাপুরা প্ল্যান্টেশনে এই ঘটনা ঘটে। জানা গিয়েছে, সকালের সেই সময় অজগর সাপটি হরিণটিকে শিকার করে। প্রথমে তাকে পেঁচিয়ে ফেলে, তারপর ধীরে ধীরে জ্যান্ত অবস্থায় তাকে গিলতে শুরু করে।

স্থানীয়রা জানিয়েছেন যে,  অজগর সাপটি হরিণটিকে পুরোপুরি গিলে ফেলার সঙ্গে সঙ্গেই সেখান থেকে সে চলে যায়। জানা গিয়েছে যে ঘটনার সময় বন বিভাগের কয়েকজন কর্মকর্তা এখানে উপস্থিত ছিলেন, তাঁরাই নিজেদের মোবাইলের ক্যামেরায় রেকর্ড করেছেন এই মর্মান্তিক দৃশ্যটি।

আলকেশ কুশওয়াহা নামক একটি ট্যুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে এই ভিডিয়োটি। ৩৪ সেকেন্ডের এই ভিডিয়োটিতে দেখা যাচ্ছে ৮ ফুটের সাপটি পুরো হরিণটিকে মুখে রেখে ধীরে ধীরে গিলে ফেলছে, যা খুবই মর্মান্তিক একটি দৃশ্য। কিষাণগঞ্জের কাছে একটি ঘন জঙ্গল রয়েছে এবং বন্য প্রাণীদের প্রায়শই এখানে দেখা যায়। হরিণ, পাইথন, ভালুক সহ বন্য প্রাণীরা বারান জেলার এই ঘন জঙ্গলেই বাস করে।

সাধারণত সাপের খরগোশ বা ইঁদুরের মতো ছোট প্রাণীদের গিলে ফেলার ভিডিয়োগুলি মোটামুটি ইন্টারনেটে পাওয়া যায়। কিন্তু সেগুলি অতটাও ভাইরাল হয় না। তবে এই সাপের জ্যান্ত হরিণ খাওয়ার দৃশ্য বেশ বিরল। আর এই কারণেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে ভিডিয়োটি।

আরও পড়ুন: চলন্ত ট্রেনে বিপজ্জনক স্টান্ট করল একটি অল্পবয়সি ছেলে! ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন: শুধু মহিলারাই কেন, স্বামীরাও মাথা নত করতে পারে স্ত্রীর কাছে! এমনই একটি বার্তা দেওয়া ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন: বাসের নীচে চাপা পড়েও বাঁচলেন বাইকার! কীভাবে? দেখুন ভিডিয়ো