Viral Video: চলন্ত ট্রেনে বিপজ্জনক স্টান্ট করল একটি অল্পবয়সি ছেলে! ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

আপনি যদি সেই স্টান্টের ভিডিয়ো এখনও না দেখে থাকেন, তাহলে ধৈর্য্য ধরে বসুন। কারণ এই ভিডিয়োতে দেখা গেছে একটি ছেলেকে মারাত্মক ও বিপজ্জনক ভাবে চলন্ত ট্রেনে স্টান্ট করতে।

Viral Video: চলন্ত ট্রেনে বিপজ্জনক স্টান্ট করল একটি অল্পবয়সি ছেলে! ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়
চলন্ত ট্রেনে বিপজ্জনক স্টান্টের দৃশ্য
Follow Us:
| Edited By: | Updated on: Sep 16, 2021 | 5:19 PM

অনেক যুবকরাই মোটর বাইক বা সাইকেলে নানান ধরনের স্টান্ট করেন। এমনকি এই নানান ধরনের স্টান্ট করতে গিয়েছে একাধিক যুবক আহত হন এবং মারা যান। চলন্ত ট্রেনেও তাদের এই মারাত্মক স্টান্ট রয়েছে। এই ধরনেরই আরেকটি ভিডিয়ো আবারও ইন্টারনেটে দেখা গেল, যদিও ভিডিয়োটি পুরনো তাও বেশ শেয়ার হয়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়।

আপনি যদি সেই স্টান্টের ভিডিয়ো এখনও না দেখে থাকেন, তাহলে ধৈর্য্য ধরে বসুন। কারণ এই ভিডিয়োতে দেখা গেছে একটি ছেলেকে মারাত্মক ও বিপজ্জনক ভাবে চলন্ত ট্রেনে স্টান্ট করতে। তার এই সাহসী প্রদর্শন ইন্টারনেট ব্যবহারকারীদের বেশ দৃশ্য আকর্ষণ করেছে।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো…

এই ভাইরাল ভিডিয়োটি ক্যাজ ইনকিউলো নামক একটি ট্যুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। এই ভিডিয়োয় দেখা যাচ্ছে যে, এক নয়, দুজন কমবয়সি ছেলে চলন্ত ট্রেনে স্টান্ট করছে। প্রথমে একটি ছেলে স্টেশনে চলন্ত ট্রেনের দরজা ধরে খেলা দেখানো শুরু করে। তার দেখাদেখি তার পিছনে আরেকটি ছেলে তারই মত স্টান্ট করা শুরু করে। সম্ভাব্য তারা দুজন বন্ধু।

ট্রেনের গতি বৃদ্ধি পেলেও স্টান্ট থামেনা ছেলেটির। পিলার আসার সঙ্গে সঙ্গে সেও প্রদর্শন করতে থাকে তার স্টান্ট। ট্রেনটি চলাকালীন মাঝে মাঝে ছেলেটি মাটিতে পা দিয়ে বসে পড়ছিল। অন্যদিকে, দুজনেই রীতিমত ট্রেনের হাতল ধরে ঝুলতে ঝুলতে যাচ্ছিল। যুবকটি যতটা সাহসীকতার সঙ্গে চলন্ত ট্রেনে স্টান্ট করেছ, বিষয়টি তার থেকেও অনেক বেশি বিপজ্জনক। এই ধরনের ঘটনায় বেশির ভাগ ক্ষেত্রেই সম্মুখীন হতে হয় মৃত্যুর সঙ্গে।

এমনকি ছেলেটিকে দরজার হাতল ধরে বাইরের দেয়ালের উপর দিয়ে হাঁটতে গিয়ে ট্রেন থেকে লাফ দিতেও দেখা যায়। ভিডিয়োটির শেষের দিকে, ছেলেটিকে চলন্ত ট্রেন থেকে লাফিয়ে প্ল্যাটফর্মে যেতেও দেখা গিয়েছে। এই সব ক্রিয়াকলাপগুলিই যেন কোনও মুহূর্তে মৃত্যুর দিকে ঠেলে দিতে পারে। তাই চলন্ত ট্রেন হোক বা গাড়ি কোনও যানবাহনের সঙ্গেই এই ধরনের বিপদ্দজনক স্টান্ট করা উচিত নয়।

কিন্তু এই ছেলেটি বেশ সাহসীকতার পরিচয় দিয়েছে ভিডিয়োটিতে। যার ফলে ভিডিয়োটি রমরমিয়ে শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: শুধু মহিলারাই কেন, স্বামীরাও মাথা নত করতে পারে স্ত্রীর কাছে! এমনই একটি বার্তা দেওয়া ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন: অল-আয়ারল্যান্ড টি-২০ কাপের একটি ম্যাচে ফিল্ডিং করতে নামল একটি পোষ্য কুকুর! দেখুন ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: জলাশয়ে পরে যাওয়া ছোট্ট হাতিকে তার পরিবার দ্বারা বাঁচানোর ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়!