Viral Video: জলাশয়ে পরে যাওয়া ছোট্ট হাতিকে তার পরিবার দ্বারা বাঁচানোর ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়!

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা বেশ প্রাধান্য দেয় এই ধরনের ভিডিয়োগুলিকে। কিন্তু এখানে বিষয়টি একটু অন্যরকম।

Viral Video: জলাশয়ে পরে যাওয়া ছোট্ট হাতিকে তার পরিবার দ্বারা বাঁচানোর ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়!
ছোট্ট হাতিকে বাঁচাতে তৎপর তার পরিবার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 09, 2021 | 6:06 PM

খুব কম সময়, সোশ্যাল মিডিয়ায় এমন কিছু কিছু ভিডিয়ো ভাইরাল হয়, যা দেখে আপনার মুখ চোখ আনন্দে ভরে উঠতে পারে। এবারও সোশ্যাল মিডিয়ায় এমনই এক ভিডিয়ো ভাইরাল হল, যা দেখে আপনার পুরো দিনটাই হয়তো ভাল হয়ে যেতে পারে। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল একটি হাতির ভিডিয়ো। একটি বাচ্চা হাতি জলাশয়ে পড়ে গেলে হাতিটির পরিবার তৎপর হয়ে ওঠে তাকে বাঁচানোর জন্য। সেই ভিডিয়োটাই ভাইরাল হয়ে যায় সোশ্যাল ভিডিয়ো।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো…

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে যে, একটি ছোট্ট হাতি জলাশয়ে পড়ে গিয়েছে। তাকে বাঁচানোর জন্য বেশ তৎপর হয়ে ওঠে হাতিটির পরিবার। প্রথমে চমকে ওঠে তার বাবা ও মা। প্রথমে কীভাবে বাচ্চা হাতিটাকে উদ্ধার করবে ভেবে পাচ্ছিল না তারা। তারপর তাকে উদ্ধার করার জন্য মাথা খাঁটিয়ে তারাও জলে নেমে পড়ে। তারপর তাকে ধীরে ধীরে ডাঙার দিকে নিয়ে চায় এবং শেষ অবধি তারা হাতিটিকে উদ্ধার করতে সক্ষম হয়।

ভিডিয়োটি ‘অ্যা পেজ টু মেক ইউ স্মাইল’ নামক একটি ট্যুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। ভিডিয়োটি পোস্ট করার সঙ্গে সঙ্গে প্রায় ৬৮ হাজার মানুষের কাছে পৌঁছে গেছে। তার সঙ্গে এক হাজারেরও বেশি মানুষের ‘লাভ রিয়্যাক্ট’ পেয়েছে ভিডিয়োটি।

এই ধরনের মাইক্রোব্লগিং সাইট থেকে পোস্ট করা পশুর ভিডিয়ো গুলি সত্যি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মধ্যে জনপ্রিয় হয়। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা বেশ প্রাধান্য দেয় এই ধরনের ভিডিয়োগুলিকে। কিন্তু এখানে বিষয়টি একটু অন্যরকম।

এই ভিডিয়ো থেকে এক ধরনের বার্তাও পাওয়া যায়। এই ভিডিয়ো থেকে জানা যায় যে, বিপদে পড়লে কোনও দিন তাড়াহুড়ো করতে নেই। ধৈর্য্য রাখতে হয়। মাথা ঠাণ্ডা রেখে সিদ্ধান্ত নিতে হয়। ঠিক এখানে যেমনটি করেছে হাতির দলটি। ছোট্ট হাতিকে বাঁচানোর জন্য তারা তাড়াহুড়োতে কোনও সিদ্ধান্ত নেয়নি, মাথা ঠাণ্ডা রেখে তারা জলে নামল এবং ভাল ভাবে উদ্ধার করল তাদের শিশুকে।

আরও পড়ুন: ঈশ্বর এক- স্পেনের এক চার্চে গণেশ পুজো করে এরই উদাহরণ তৈরি হল! ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন: ক্যালিফোর্নিয়ায় ২০ ফুট লম্বা একটি অজগরের কামড়ে আক্রান্ত চিড়িয়াখানার মালিক, ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়!

আরও পড়ুন: কাতালকার দুটি টানেলের মধ্যে দিয়ে ঝড়ের গতিতে টেক অফ করলেন বিমানচালক, ভিডিয়ো শেয়ার করল রেড বুল