Viral Video: ক্যালিফোর্নিয়ায় ২০ ফুট লম্বা একটি অজগরের কামড়ে আক্রান্ত চিড়িয়াখানার মালিক, ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়!

তখন সাপটি শেষ পর্যন্ত আক্রমণের কয়েকটি প্রচেষ্টা রদ করার পরে তার হাতে কামড় দেয়। এমনকি জে-এর হাতে সাপের কামড়ের দাগও ভিডিয়োতে দেখানো হয়েছে।

Viral Video: ক্যালিফোর্নিয়ায় ২০ ফুট লম্বা একটি অজগরের কামড়ে আক্রান্ত চিড়িয়াখানার মালিক, ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়!
জে-এর শেয়ার করা ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Sep 06, 2021 | 6:24 PM

আমরা সবাই পশু পাখি ভালবাসি। অনেকেই বাড়িতে পুষি। আবার আমাদের মধ্যে এমন অনেক মানুষ রয়েছেন যাঁরা পশু পাখির ভিডিয়ো দেখতেও ভালবাসেন। কিন্তু হঠাৎ যদি কোনও বন্য পশু আপনার দিকে তেড়ে আসে বা আপনাকে আঘাত করে, তাহলে আপনি কী করবেন? এবার এমনই একটি ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়, যা দেখে হয়তো আপনি শিউরে উঠবেন।

একজন চিড়িয়াখানার মালিককে একটি অজগর সাপ কামড়ে দেওয়ার ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োটি শেয়ার করেছেন চিড়িখানার প্রতিষ্ঠাতা জে ব্রিউয়ার। ৬ মিনিটের এই ভিডিয়োটি বেশ রোমাঞ্চকর।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো…

জে ব্রিউয়ার হলেন ক্যালিফোর্নিয়ার সরীসৃপ চিড়িয়াখানার প্রতিষ্ঠাতা। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে যে, অজগরের ডিম গুলিকে সরাতে গিয়ে সাপটি কামড়ে দেয় তাঁর হাতে। আর সেই ভিডিয়ো আলোড়ন ফেলে দেয় সোশ্যাল মিডিয়ায়।

প্রাথমিকভাবে ভিডিয়োটিতে দেখা যায় যে লোকটি বিশাল সাপটি উন্মোচন করেছিল এবং চিড়িয়াখানায় আসা পর্যটকদের ডিমের গুচ্ছ দেখাচ্ছিল। সেখানেই দেখা যায় যে, ডিম গুলিকে বাঁচানোর তাগিদে মা সাপটি আক্রমণ করে লোকটিকে। চিড়িয়াখানায় আসা পর্যটকদের ব্রিউয়ার যখন সাপটি সম্পর্কে ব্যাখ্যা দিচ্ছিল, তখন সাপটি শেষ পর্যন্ত আক্রমণের কয়েকটি প্রচেষ্টা রদ করার পরে তার হাতে কামড় দেয়। এমনকি জে-এর হাতে সাপের কামড়ের দাগও ভিডিয়োতে দেখানো হয়েছে।

ভিডিয়োটি থেকে আমরা ওই অজগর সাপটির দৈর্ঘ্য এবং প্রস্থ প্রত্যক্ষ করতে পারি। সাপটিকে টেবিলে দ্রুত হামাগুড়ি দিতেও দেখা গেছে ভিডিয়োতে। পরে সাপটি মাটিতেও ঘোরাফেরা করছিল এবং তা ক্যামেরায় ধরা পড়ে।

জে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ভিডিয়োটি পোস্ট করেছেন। গত রবিবার তিনি এই ভিডিয়োটি পোস্ট করেন এবং তার সঙ্গে ক্যাপশনে লেখেন যে, “২০ ফুট সাপটি আমাকে কামড়ে দিয়েছে। ঠিক আছে, এই দৈত্যাকার পাইড মেয়েটি আমাকে কখনই পছন্দ করেনি ️ এবং এই ভিডিয়োতে, অবশেষে সে আমাকে পায়।” তাঁর ক্যাপশনে তিনি জানিয়েছেন যে, “সে শুধু মাত্র সুপার মা নন যে তার ডিম রক্ষা করছেন, বরং সে একটি বন্য সাপের একটি মাত্র প্রজন্ম”। তিনি জানান যে, এই বিষয়টি তার জিনকে পাগল করে তুলছে। তাঁর ধারণা, নির্বিশেষে এটি একটি সুন্দর সাপ এবং এই সাপের বাচ্চা গুলি আরও সুন্দর হবে।

ভিডিয়োটি পোস্ট করা মাত্রই প্রায় ৯ লক্ষেরও বেশি মানুষের কাছে পৌঁছে গেছে। ভিডিয়োটির লাইক এবং কমেন্ট দেখে বোঝাই যাচ্ছে যে, ভিডিয়োটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের কাছে।

আরও পড়ুন: কাতালকার দুটি টানেলের মধ্যে দিয়ে ঝড়ের গতিতে টেক অফ করলেন বিমানচালক, ভিডিয়ো শেয়ার করল রেড বুল