Viral Video: বন্ধুত্বের বেনজির ঘটনা…বাজপাখির কবল থেকে মুরগিকে বাঁচাল এক মোরগ আর এক ছাগল!

অনলাইনে শেয়ার করার পর থেকে, ক্লিপটি এখনও পর্যন্ত ৪ মিলিয়ন ভিউ পেয়েছে। নেটিজেনরা ছাগল এবং মোরগের সাহসিকতার প্রশংসা করছে। কেউ কেউ ভাইরাল পোস্টে অনুরূপ অভিজ্ঞতা শেয়ার করেছেন।

Viral Video: বন্ধুত্বের বেনজির ঘটনা...বাজপাখির কবল থেকে মুরগিকে বাঁচাল এক মোরগ আর এক ছাগল!
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 1:58 PM

বন্ধুত্ব ঠিক কেমন হয়? একসঙ্গে সময় কাটানো বা মজার মুহূর্তগুলো যার সঙ্গে আপনি ভাগ করে নিতে পারেন। এ তো গেল আমাদের মধ্যেকার বন্ধুত্বের সংজ্ঞা। বিপদে একটা বন্ধুকে পাশে পাওয়ার চেয়ে বড় উদাহরণ বোধ হয় বন্ধুত্বের আর হয় না। কিন্তু, এই ব্যাপারটাকে কয়েকটা পশু পাখির মধ্যে দেখা যেতে পারে? না, কোনও অ্যানিমেটেড সিনেমার স্ক্রিপ্ট নয়। নেদারল্যান্ডে এমনই এক নজিরবিহীন ঘটনা সিসি টিভিতে ধরা পড়ল। একটা মোরগ আর ছাগলের বন্ধুত্বের সাক্ষী হতে চলেছেন আপনারাও। কীভাবে তারা তাদের বন্ধু এক মুরগির জীবন বাঁচাল সেটাই দেখতে পাবেন আপনি।

নেদারল্যান্ডসের জেল্ডারল্যান্ডের কৃষক জাপ বিটস তাঁর খামারবাড়িতে কাজ করতে ব্যস্ত ছিলেন। ঠিক তখনই তিনি তাঁর খামার সংলগ্ন অঞ্চলে পশু পাখির চিৎকার শুনতে পান। তাঁর ধারণাতেও ছিল না খামারের মধ্যে ঠিক কী ঘটনা ঘটছে!

একটি সিসিটিভি ফুটেজ, যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে, তাতে একটি মুরগিকে খামারে ঘুরে বেড়াতে দেখা যায়। হঠাৎই একটি বাজপাখি সেই মুরগীকে আক্রমণ করে। অসহায় মুরগী ​​বাজপাখির খপ্পর থেকে নিজেকে কিছুতেই বের করে আনতে পারছে না। যখন মুরগির প্রাণ সংশয় প্রায় নিশ্চিত, ঠিক তখনই একটি মোরগ ঘটনাস্থলে তেড়ে আসে। এই অবস্থায় খামারের অন্যান্য প্রাণীরা নিজেদের বাঁচানোর জন্য বিভিন্ন দিকে দৌড়ে পালাচ্ছে।

ভিডিয়োটি দেখুন:

যদিও মোরগ আসার পরেও বিশেষ সুবিধা হয়নি। বাজটি তখনও মুরগিটাকে ছাড়েনি। এবার একটি বাদামী ছাগল উদ্ধার কাজে যোগ দেয়। এবার কয়েক মুহূর্তের সংগ্রামের পর মোরগ আর ছাগলটি একসঙ্গে মুরগির জীবন বাঁচাতে সফল হয়। বাজপাখিটি খামার ছেড়ে উড়ে চলে যায়।

বিটস, যিনি ক্যামেরায় ফুটেজ দেখেছিলেন, ডেইলি মেইলকে বলেছিলেন যে তিনি মোরগ এবং ছাগলকে নিয়ে গর্বিত। মুরগিটা বেঁচে আছে দেখে স্বস্তিও পেয়েছেন তিনি। তিনি যোগ করেন, বাজপাখির উপস্থিতি এবং উড়ে চলে যাওয়ার মধ্যে মাত্র ১৭ সেকেন্ড সময় লেগেছে।

অনলাইনে শেয়ার করার পর থেকে, ক্লিপটি এখনও পর্যন্ত ৪ মিলিয়ন ভিউ পেয়েছে। নেটিজেনরা ছাগল এবং মোরগের সাহসিকতার প্রশংসা করছে। কেউ কেউ ভাইরাল পোস্টে অনুরূপ অভিজ্ঞতা শেয়ার করেছেন।

আরও পড়ুন: ৮ ফুটের অজগর জ্যান্ত গিলে নিল একটি হরিণকে! ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন: চলন্ত ট্রেনে বিপজ্জনক স্টান্ট করল একটি অল্পবয়সি ছেলে! ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়