Alipurduar: দলা পাকানো কিছুটা মাংসপিণ্ড, আবর্জনার স্তূপে কুকুরে মুখে তা দেখেই ঘৃণ্য ঘটনার পর্দা ফাঁস!

Alipurduar: শনিবার রাতে আলিপুরদুয়ার জেলার কামাখ্যাগুড়ি এলাকায় আবর্জনার স্তূপের পাশে ওই নবজাতকের দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। খবর চাউর হতেই আশপাশের গ্রাম থেকেই বাসিন্দারা দেহ দেখতে আসে। 

Alipurduar: দলা পাকানো কিছুটা মাংসপিণ্ড, আবর্জনার স্তূপে কুকুরে মুখে তা দেখেই ঘৃণ্য ঘটনার পর্দা ফাঁস!
প্রতীকী ছবি।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 05, 2024 | 12:12 PM

আলিপুরদুয়ার: রাস্তার ধারে প্লাস্টিকে মোড়ানো অবস্থায় পড়ে ছিল কিছু একটা। রাস্তায় চলাফেরার পথে অনেকেরই নজরে এসেছিল। কিন্তু আবর্জনার ব্যাগ ভেবে তাতে বিশেষ আমল দেননি অনেকেই। পরে যখন কুকুর সেই প্লাস্টিকের ব্যাগ সরায়,তখনই নজর পড়ে সকলের। এক নবজাতকের মাথা বেরিয়ে আসে। নবজাতকের মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল আলিপুরদুয়ারের কামাখ্যাগুড়িতে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  শনিবার রাতে আলিপুরদুয়ার জেলার কামাখ্যাগুড়ি এলাকায় আবর্জনার স্তূপের পাশে ওই নবজাতকের দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। খবর চাউর হতেই আশপাশের গ্রাম থেকেই বাসিন্দারা দেহ দেখতে আসে।  এরপর খবর দেওয়া হয় কামাখ্যাগুড়ি পুলিশ ফাঁড়িতে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃত নবজাতকের দেহ উদ্ধার করে।

শনিবার রাতেই কামাখ্যাগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয় দেহটি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ । রবিবার ওই নবজাতকের দেহ ময়নাতদন্তের জন্য আলিপুরদুয়ার জেলার হাসপাতালে পাঠানো হয়। ঘটনাকে ঘিরে এলাকায় চাঞ্চল্য তৈরি হয়েছে। স্থানীয় বাসিন্দাদের মতে, এই দেহ বাইরে থেকে কেউ প্লাস্টিকে মুড়িয়ে এখানে এসে ফেলে দেওয়া হয়েছে। এখনও পর্যন্ত এই ঘটনার কোনও সূত্র খুঁজে পায়নি পুলিশ।