ক্ষতবিক্ষত দেহগুলি পড়ে ছিল রাস্তার ধারে, দেখতে গিয়েই ৫ গ্রামবাসীর ওপর ঝাঁপিয়ে পড়ল ‘সে’!

৫ জন গ্রামবাসীর মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক। আতঙ্কে লাটাগুড়ি (Lataguri)।

ক্ষতবিক্ষত দেহগুলি পড়ে ছিল রাস্তার ধারে, দেখতে গিয়েই ৫ গ্রামবাসীর ওপর ঝাঁপিয়ে পড়ল 'সে'!
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 13, 2021 | 12:16 PM

মালবাজার: সাতসকালেই গ্রামে ঢুকল চিতাবাঘ। আক্রান্ত পাঁচ জন। তিনটি ছাগলেরও মৃত্যু হয়েছে চিতাবাঘের (Leopard) হামলায়। আতঙ্কে মালবাজারের লাটাগুড়ি (Lataguri)।

মঙ্গলবার সকালে সুলকাপাড়ার খয়েরবাড়ি গ্রামে চিতাবাঘ ঢুকে পড়ে। খবর পেয়ে গ্রামে যান বনকর্মীরাও। চিতাবাঘটিকে ফাঁদে ফেলার চেষ্টা করেন। কিন্তু চিতাবাঘের হামলায় জখম হন একজন প্রাক্তন বনকর্মী। আক্রান্ত হন চার গ্রামবাসীও। নখের আঁচড় লেগেছে তাঁদের গায়ে।

আহতদের সুলকাপাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে পাসোয়ান তামাং নামে প্রাক্তন ওই বনকর্মীর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। তাঁকে মাল সুপার স্পেশ্যালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। জানা গিয়েছে, মঙ্গলবার ভোরে গ্রামে রাস্তার ধারে তিনটি ছাগলের ক্ষতবিক্ষত দেহ পড়ে থাকতে দেখেন গ্রামবাসীরা। প্রথমে তাঁরা এই বিপদ আঁচ করতে পারেননি।

চিতাবাঘের হানা

আরও পড়ুন: রাজনীতি করেন না, তবুও প্রভাবশালী ব্যবসায়ীর বাড়িতে বিশেষ বার্তা দিতেই পড়ল বোমা! ভোট আবহে প্রহর গুনছে জগদ্দল

কী হয়েছে দেখার জন্য কিছুটা জঙ্গলের দিকে এগোন স্থানীয় কয়েকজন গ্রামবাসী। তখনই চিতাবাঘটি তাঁদের ওপর আক্রমণ করে। লাঠিসোঁটা নিয়ে অনান্য গ্রামবাসীরা তেড়ে এলে চিতাবাঘটি একটি ঝোঁপের মধ্যে ঢুকে যায়। খবর পেয়েই খুনিয়া ও ডায়না রেঞ্জের বনকর্মীরা ঘটনাস্থলে যান। বনকর্মীরা গিয়ে ঘুম পাড়ানি গুলি ছুড়ে চিতাটিকে কাবু করে। তবে আতঙ্কে প্রহর গুনছেন গ্রামবাসীরা।