Alipurduar: ডুয়ার্সে চিতাবাঘের দেহ উদ্ধার, ছড়াল চাঞ্চল্য

Alipurduar: কিছুদিন আগে শিলিগুড়িতে চা বাগানে একটি চিতাবাঘের দেহ উদ্ধার হয়। শিলিগুড়ির ১৮ নম্বর লাইনে একটি চিতাবাঘের দেহ উদ্ধার হয়েছিল। তার মাথায় আঘাতের চিহ্ন ছিল। চিতাবাঘটিকে পিটিয়ে মারা হয়েছিল।

Alipurduar: ডুয়ার্সে চিতাবাঘের দেহ উদ্ধার, ছড়াল চাঞ্চল্য
চিতাবাঘের দেহ উদ্ধারImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2024 | 5:24 PM

আলিপুরদুয়ার: ডুয়ার্সে মাদারিহাটে  এক চিতাবাঘের দেহ উদ্ধারডুয়ার্সের মাদারিহাটের জয়শ্রী চা বাগানে উদ্ধার হল চিতাবাঘের মৃতদেহ। শুক্রবার বন দফতরের মাদারিহাট রেঞ্জের বন কর্মীরা একটি মৃত চিতাবাঘের দেহ উদ্ধার করে। বন দপ্তর সূত্রে খবর, মাদারিহাট থানার জয়শ্রী চা বাগান থেকে একটি মৃত চিতাবাঘের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। তবে চিতাবাঘটির মৃত্যু দুই তিনদিন আগে ঘটেছে বলে অনুমান বন দফতরের । ময়নাতদন্তের রিপোর্ট আসার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে বনদফতর জানিয়েছে।

কিছুদিন আগে শিলিগুড়িতে চা বাগানে একটি চিতাবাঘের দেহ উদ্ধার হয়। শিলিগুড়ির ১৮ নম্বর লাইনে একটি চিতাবাঘের দেহ উদ্ধার হয়েছিল। তার মাথায় আঘাতের চিহ্ন ছিল। চিতাবাঘটিকে পিটিয়ে মারা হয়েছিল।

এদিনের চিতাবাঘ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। তাকে পিটিয়ে মারা হয়েছে নাকি  দুর্ঘটনায় মৃত্যু, তা খতিয়ে দেখছেন বন দফতরের কর্মীরা। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।