Bankura: CRPF জওয়ানের বাড়িতে চুরি, চাঞ্চল্য বাঁকুড়ায়

Bankura: স্থানীয় সূত্রে জানা গেছে, খাতড়ার রবীন্দ্র সরনী এলাকায় সুজাতা রায়ের স্বামী সিআরপিএফ-এ কর্মরত। তিনি কর্মসূত্রে ত্রিপুরায় থাকেন। রবীন্দ্র সরনীর বাড়িতে একাই থাকতেন ওই গৃহবধূ । শুক্রবার বাড়ি তালাবন্ধ করে তিনি দুর্গাপুরে এক আত্মীয়ের বাড়ির অনুষ্ঠানে যোগ দিতে যান।

Bankura: CRPF জওয়ানের বাড়িতে চুরি, চাঞ্চল্য বাঁকুড়ায়
বাড়িতে চুরিImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 13, 2024 | 9:07 AM

বাঁকুড়া: গৃহকর্তা আধাসামরিক বাহিনীর কর্মী। কর্মসূত্রে থাকেন রাজ্যের বাইরে। গৃহকর্ত্রী বাড়ি তালাবন্ধ করে গিয়েছিলেন আত্মীয়ের অনুষ্ঠানে। সেই সুযোগকে কাজে লাগিয়ে দিনে দুপুরে বাড়ি সাফাই করল চোর। খোয়া গেল নগদ টাকা সহ লক্ষাধিক টাকার গহনা। বাঁকুড়ার খাতড়া শহরের রবীন্দ্র সরনী এলাকার এই ঘটনায় এলাকাজুড়ে তৈরি হয়েছে আতঙ্ক।

স্থানীয় সূত্রে জানা গেছে, খাতড়ার রবীন্দ্র সরনী এলাকায় সুজাতা রায়ের স্বামী সিআরপিএফ-এ কর্মরত। তিনি কর্মসূত্রে ত্রিপুরায় থাকেন। রবীন্দ্র সরনীর বাড়িতে একাই থাকতেন ওই গৃহবধূ । শুক্রবার বাড়ি তালাবন্ধ করে তিনি দুর্গাপুরে এক আত্মীয়ের বাড়ির অনুষ্ঠানে যোগ দিতে যান। রাত দশটা নাগাদ নিজের বাড়িতে ফিরে এসে সুজাতা দেখেন বাড়ির সদর দরজায় লাগানো দু’টি তালা কেউ বা কারা ভেঙে ফেলেছে। বাড়ির ভেতরে ঢুকে দেখেন বাড়ির ভেতর তছনছ করে দেওয়া হয়েছে। বাড়ির মধ্যে থাকা আলমারি ভেঙে চুরি করে নিয়ে গেছে নগদ টাকা ও লক্ষাধিক টাকার অলঙ্কার। বিষয়টি দ্রুত পুলিশকে জানানো হলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘটনার তদন্ত শুরু করে। প্রকাশ্য জনবহুল এলাকার এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। স্থানীয় বাসিন্দারা এলাকায় পুলিশ ও প্রশাসনের নজরদারি বৃদ্ধির দাবিতে সরব হয়েছেন।

এ প্রসঙ্গে সুজাতা দেবী জানিয়েছেন, তিনি বাড়িতে ছিলেন না সেই সুযোগকেই কাজে লাগিয়ে বাড়ির সব চুরি করে নিয়ে গিয়েছে চোরেরা।