West Bengal Assembly Election 2021 Phase 2: ‘১০১ টাকা দিয়ে যদি চারটে ভোট পাই, আমি খুশি’, বুথের বাইরে দাঁড়িয়ে বলেই ফেললেন সায়ন্তিকা

TV9 বাংলাকে এক্সক্লুসিভলি কী বললেন বাঁকুড়ার তৃণমূল (TMC) প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)?

West Bengal Assembly Election 2021 Phase 2: '১০১ টাকা দিয়ে যদি চারটে ভোট পাই, আমি খুশি', বুথের বাইরে দাঁড়িয়ে বলেই ফেললেন সায়ন্তিকা
বাঁকুড়ায় সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়
Follow Us:
| Updated on: Apr 01, 2021 | 12:01 PM

বাঁকুড়া: “১০১ টাকা দিয়ে যদি আশীর্বাদ নিই, চারটে ভোট পাই। তাতে তো আমি খুশিই হব।” TV9 বাংলাকে  বললেন বাঁকুড়ার তৃণমূল (TMC) প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)।

ভোটের সাম্প্রতিকতম খবর জানতে ক্লিক করুন

সায়ন্তিকা মূলত বিজেপির বিরুদ্ধে টাকা বিলির অভিযোগ তুলেছেন। সে প্রসঙ্গেই তাঁকে প্রশ্ন করা হলে তিনি নিজেই বলতে থাকেন, “অনেকেই তো বলছেন, আমি ভৈরব স্থান মায়ের মন্দিরে পুজো দিয়ে টাকা দিয়েছি। প্রণামীর বাক্সে ১০১ টাকা না দিয়ে মন্দিরের সামনে বসে থাকা গরিব মা-জ্যেঠিমাদের টাকা দিই, আশীর্বাদ নিই, চারটে ভোট পাই, তাতে আমি খুশি। বিজেপি তো টাকা দিয়ে খাইয়ে ভোটটা কেনাচ্ছে।”

বাঁকুড়ার বিভিন্ন বুথে ঘুরে বেড়ান সায়ন্তিকা। একটি বুথে প্রিসাইডিং অফিসারের বিরুদ্ধে দুর্ব্যবহারেরও অভিযোগ তোলেন তিনি। নিয়ম থাকা সত্ত্বেও প্রিসাইডিং অফিসার তাঁকে বুথে ঢুকতে দিচ্ছিলেন না বলে অভিযোগ তোলেন সায়ন্তিকা।

আরও পড়ুন: West Bengal Assembly Election 2021 Phase 2: বাইরে তখন ভোটারদের লাইন, বুথের মধ্যেই উদ্ধার হল ভোটের ডিউটিতে আসা পুলিস কর্মীর দেহ!

তবে সঙ্গে এও বললেন, বেশ কয়েকটি জায়গায় ইভিএম বিভ্রাটের জন্য মানুষ ভোট না দিয়ে ফিরে গিয়েছিলেন। তার জন্য তিনি উদ্বিগ্ন বলে জানালেন তারকা প্রার্থী সায়ন্তিকা। বললেন, “এখন এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়, মানুষরা যাতে ভোট দিতে পারেন।” দিনভর বাঁকুড়া বিভিন্ন বুথ পরিদর্শন করেন সায়ন্তিকা। তবে বিশ্লেষকরা বলছেন, এদিন সায়ন্তিকার অভিব্যক্তি ছিল একেবারে পোড় খাওয়া রাজনীতিবিদদের মতোই।

উল্লেখ্য, বৃহস্পতিবার দ্বিতীয় দফায় ভোটগ্রহণ পর্ব শুরু হওয়ার আগেই বাঁকুড়া ভৈরব স্থান মোড়ে ভৈরবের মন্দিরে পুজো দেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। সকাল সাতটার আগেই পুজো দেন তিনি, তখন মন্দিরে ছিলেন না কোনও পুরোহিত। অনান্য দিনের মতো এদিনও মন্দিরের বাইরে বসে ছিলেন কয়েকজন সহায় সম্বলহীন মানুষ। সায়ন্তিকা প্রণামী বাক্সে টাকা না দিয়ে তাঁদের তিন জনকে ১০১টাকা করে দেন। সায়ন্তিকার দাবি, ফল, খাবার খাওয়ার জন্যই তাঁদের টাকা দিয়েছেন তিনি। আর সেই বিষয়টি উল্লেখ করেই TV9 বাংলাকে এক্সক্লুসিভ সাক্ষাৎকারে স্বপক্ষে যুক্তি খাঁড়া করলেন তারকা প্রার্থী।