Anubrata Mondal News: বীরভূমে মমতা, TV9 বাংলায় চোখ রাখলেন অনুব্রত

Mamata Banerjee News: বীরভূমে সভা করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। আর জেলে বসে TV9 বাংলায় সেই সভা দেখলেন অনুব্রত মণ্ডল। কিন্তু সভায় তাঁর নাম না নেওয়ায় মন খারাপ কেষ্টর।

Anubrata Mondal News: বীরভূমে মমতা, TV9 বাংলায় চোখ রাখলেন অনুব্রত
| Edited By: | Updated on: Jun 04, 2023 | 10:20 PM

আসানসোল: আজ বীরভূমের সভায় জেলা সামলাতে কোর কমিটির উপর আস্থা রাখলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। আর অন্যদিকে আসানসোল জেল থেকে সকাল থেকেই টিভির পর্দায় চোখ রেখেছিলেন তৃণমূলের দোর্দণ্ডপ্রতাপ নেতা অনুব্রত মণ্ডল। মুখ্যমন্ত্রীর বক্তব্যও শোনেন মন দিয়ে। তারপরই মনমরা ভাব। সারাদিন চুপচাপই ছিলেন তিনি। জেল সূত্রে খবর মনখারাপের দিনে বাবার সঙ্গে দেখা করতে যান মেয়ে সুকন্যা। কথা বলেন ১০ মিনিট। যদিও খাওয়াদাওয়া নিয়ে কোনও সমস্যা নেই তাঁর।

দলনেত্রী গিয়েছেন তাঁর জেলায়। ফলে সকাল থেকে সেই নিয়ে বেশ উত্তেজিত ছিলেন অনুব্রত মণ্ডল। সূত্রের খবর, স্থির হয়ে একজায়গায় বসতে পারেননি তিনি, পায়চারি করেছেন। তাঁর চোখ ছিল টিভির পর্দায়। এই অনুব্রত মণ্ডলই একসময় ক্যামেরার সামনে বলেছিলেন ‘নাইনে বলব না’। সেই তিনিই নাকি আজ দেখেছেন TV9 বাংলা। কিন্তু দলনেত্রীর উপস্থিতিতে কোর কমিটি ঠাঁই পেয়েছেন তাঁর বিরোধী নেতানেত্রী বলে পরিচিতরা। তাঁর আরও নজর ছিল তাঁকে নিয়ে দলনেত্রী কোনও বার্তা দেন কি না। কিন্তু তৃণমূল সুপ্রিমো একবারও তাঁর নাম না নেওয়ায় নাকি মন খারাপ কেষ্টর।

গত দুদিন ধরেই নাকি মানসিক অস্থিরতা চোখে পড়ছিল অনুব্রতর। ফলে তাঁর চোখ ছিল টিভির পর্দায়। যদিও তাঁর বিরোধী বলে পরিচিতরা কোর কমিটিতে জায়গা পাওয়ায় টিভি দেখা বন্ধ করে দেন তিনি। জেল সূত্রে জানা যাচ্ছে, তাঁর শরীর খারাপের কারণে তাঁর উপর বিশেষ নজর রাখা হচ্ছে।

Follow Us: