ফাইন খেলা হবে, আমি না এলে তো খুঁজেই পেত না: অনুব্রত

"কমিশন লড়ঝড়ে গাড়ি এনেছিল। তাই পারেনি। আমি না এলে খুঁজেই পেত না। ফাইন খেলা হবে।'' মন্তব্য বীরভূমের জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal)।

ফাইন খেলা হবে, আমি না এলে তো খুঁজেই পেত না: অনুব্রত
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Apr 29, 2021 | 1:40 PM

বীরভূম: “কমিশন লড়ঝড়ে গাড়ি এনেছিল। তাই পারেনি। আমি না এলে খুঁজেই পেত না। ফাইন খেলা হবে।” জেলা প্রশাসনের নোটিস পেয়েও অকুতোভয় মন্তব্য অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)-এর।

এদিন সকাল থেকে তাঁর খোঁজে কার্যত চরকি পাক দিয়েছে কেন্দ্রীয় বাহিনী (Central Force)। বীরভূমের (Birbhum) এক প্রান্ত থেকে আর এক প্রান্ত ছুটে বেড়িয়েছে বাহিনীর গাড়ি। এদিকে ধীরেসুস্থে তারাপীঠ মন্দিরে পুজো দিয়ে কার্যত নিজেই তাঁদের কাছে ধরা দেন বীরভূমের বেতাজ বাদশা। যদিও কেন্দ্রীয় বাহিনীর নজর এড়ানোর অভিযোগে প্রশাসনের নোটিস পেয়েছেন ‘নজরবন্দি’ অনুব্রত। তবে ভোটের ১২ ঘণ্টা আগে তা নিয়ে একটুও ভাবিত নন কেষ্ট। বরং তাঁকে খুঁজে না পাওয়ার দায় কমিশনের উপর চাপালেন তিনি। বললেন, কমিশন লড়ঝড়ে গাড়ি এনেছিল, তাই তাঁর গাড়ির সঙ্গে পাল্লা দিতে পারেনি।

আচমকা কেন্দ্রীয় বাহিনীর চোখের সামনে থেকে উধাও হয়ে যাওয়া অনুব্রতর দাবি, নিজে থেকে ধরা না দিলে তাঁকে খুঁজে পেত না বাহিনী। বলেন, “যাঁরা আমায় খুঁজে পায়নি, তাদের দোষ। আমি না এলে পেত না।” এরপরেই অনুব্রত যোগ করেন, ‘ফাইন খেলা হবে। ২ তারিখ পর্যন্ত ওদের দিন। তারপর আমিও থাকব।’

এদিন আবারও কমিশনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে বলেন, “অভিযোগ দেওয়া সত্ত্বেও বিজেপিকে ডাকছে না তারা। কমিশন একটি দলের কাজ করছে। আমাদের দলের ছেলেদের থানায় বসিয়ে রাখছে।”

আরও পড়ুন: আড়াই ঘণ্টা পর ধরা দিলেন অনুব্রত, পৌঁছে গেলেন তারা মায়ের গর্ভগৃহে

অবশ্য কমিশনের এই কাজে তাঁদের উপকার হবে বলেই দাবি করেন তৃণমূল নেত্রীর স্নেহের কেষ্ট। বলেন, “মানুষ নোংরামির বিরুদ্ধে ভোট দেবে।”