CM Mamata Banerjee: ‘আমার বিরুদ্ধে কেস করলে করো, আমি গর্ববোধ করব’, মমতা বন্দ্যোপাধ্যায়

CM Mamata Banerjee: মমতা: ভোটের সময় ভোট চাইতে চলে আসে দিল্লি থেকে। ভোট হয়ে গেলে আর মনে রাখে না। আমাদের বাসুনিয়া সাহেব নিপাট ভদ্র লোক। আর বিজেপি প্রার্থী দিয়েছে কাকে? দানব দস্যু। কত কেস আছে তার বিরুদ্ধে।

CM Mamata Banerjee: 'আমার বিরুদ্ধে কেস করলে করো, আমি গর্ববোধ করব', মমতা বন্দ্যোপাধ্যায়
মমতা বন্দ্যোপাধ্যায়। Image Credit source: Facebook
Follow Us:
| Updated on: Apr 12, 2024 | 1:23 PM

ভোটের প্রচারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার কোচবিহারে জনসভা করেন তিনি। কোচবিহার লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী জগদীশ চন্দ্র বাসুনিয়ার সমর্থনে উত্তরবঙ্গে গিয়েছেন মমতা।

এক নজরে সকল আপডেট

  1. মমতা: নির্বাচন কমিশন কে বলবো নিরপেক্ষ ভাবে নির্বাচন করুন আমরা সেলুট করবো। বিজেপির কথায় দয়া করে শুনবেন না। বিচারালয়ে এমন এমন জাজমেন্ট হচ্ছে দেখেই বোঝা যায়। সকলে নয় কিছু কিছু আছে যারা বিজেপির নেতাদের মতো কথা বলছে। চাকরি খেয়ে এখন নির্বাচনে লড়াই করছে ।লজ্জাও করে না।
  2. মমতা: তৃণমূল কে বলছে চোর। এরা ডাকাত। দেশ বেচেছে। নির্লজ্জ বেহায়া একটা রাজনৈতিক দল। লজ্জা। বিজেপি ছি।
  3. মমতা: এক একটা ব্লকে বুথ কর্মীকে গ্রেফতার করলে তার বউ প্রার্থী হবে। তার ছেলে এজেন্ট হবে। পাড়ার লোক এজেন্ট হবে। আমার সাথে পাড়া মুশকিল আছে। আমি ইটের বদলে পাটকেল দিই না।
  4. মমতা: একশো দিনের টাকা দিয়েছ তিন বছর? চুরিটা করবে কোথা থেকে? প্রধানমন্ত্রী কোভিডে একটা ইঞ্জেকশন দিয়েছে তাতেও ছবি লাগিয়েছে। উনি তো সিনেমায় নামতে পারে। সত্যিকারের ফ্লিম জগতকে উন্নত করুন। আমরা খুশি হব। যখন পুলওয়ামা হল তখনকার রাজ্যপাল তো বলে দিয়েছে কে করেছে। তাই তাঁর বাড়িতে রেইড হয়েছে। ওদের নেতাদের গ্রেফতার করতে হবে।
  5. মমতা: আমি রাজবংশী বুঝি। ভাল বলতে পারি না। মাছ বোঝেন মাছ? ফিস-ফিস। মাছের মাথা ক্যা। মাছের ল্যাজা এনআরসি। জীবন দেব তবু ক্যা করতে দেব না।মমতা: স্বরাষ্ট্রমন্ত্রী নাগরিকত্ব নিয়ে বলতে গিয়ে বলছেন, ও হ্যায় কাহা। মানে আমরা নাগরিক নই। তুমি বাইরে থেকে এসে তুমি নাগরিক? আমি বাংলায় বাস করে আমি নাগরিক নই? তাই গুন্ডার বিরুদ্ধে নামুন। বাইক নিয়ে ঘোরে। গুন্ডা নিয়ে ঘোরে। আর পুলিশ প্রশাসন দেখেও চুপ। কী হবে? সরিয়ে দেবে? কোচবিহারে আইন শৃঙ্খলা নিয়ে অসুবিধা হলে আমি ছেড়ে কথা বলব না।
  6. মমতা: আমরা করব সব? আর ভোট পাবে বিজেপি? ইন্ডিয়া দিল্লিতে থাকব। আর বাংলায় সিপিএম-কংগ্রেসর সঙ্গে লড়াই।
  7. মমতা: কীসের বোঝাপড়া? অসম বোঝাপড়া? ছিট মহল কে করেছিল? আমি করেছিলাম। বিজেপি নয়। কোচবিহার বিমানবন্দর কে করেছিল?
  8. মমতা: উদয়নকে বলব বি কুল। ভোট ঠান্ডা মাথায় করতে হবে। ও  তোমাকে গন্ডগোলে ফেলে ভোট বিএসএফ-কে দিয়ে করিয়ে নেবে। ভুলেও সেটা করো না। ভুল করতে দিও না। নিজেকে আগে থেকে তৈরি রাখো। মাথা ঠান্ডা রাখুন। শান্তি বজায় রাখুন। ১৯ তারিখ ভো। ১৭ তারিখ যেন কোনও মিটিং-মিছিল না হয়।
  9. মমতা:বড় হোম মিনিস্টার আবার কী বলেছেন? সে বুনিয়াদপুরকে বলেছেন, বেলুড়ঘাট। নামটাও জানে না। বালুরঘাট বল অন্তত। বেলুড়ঘাট নিয়ে কী বলেছেন? উল্টে ঝুলিয়ে রেখে দেব? এই কথা বলা শোভা পায়? কাকে ঝোলাবেন? এতটা সোজা খেলা নয়। নিজেদের দেখুন প্রথমে।
  10. মমতা: সব থেকে বড় চোর আপনার প্রার্থী। ওকে ধরুন। মানুষের ভাষায় শোভনীয়তা থাকা দরকা। প্রধানমন্ত্রী বক্তৃতায় কী বললেন? ২০২৬-এ চুন চুনকে সব কো অ্যারেস্ট করেঙ্গে। এই দেশ জেলখানা নয়। আগে নিজেদের লোককে ধরুন। আর সন্দেশখালি নিয়ে খেলছেন? যে যে অভিযোগ এসেছে সব সমাধান হয়েছে।
  11. মমতা: ২০ হাজার টাকা যারা পেয়েছেন, ৪০ হাজার টাকা দ্বিতীয় কিস্তিতে আবার দেওয়া হবে। প্রশাসন দেবে। আপনারা ঘর তৈরি শুরু করুন।
  12. মমতা: যাঁরা মারা গিয়েছে আমাদের প্রশাসন সাহায্য করেছে। ২০ হাজার টাকা দেওয়া হয়েছে যাদের বাড়ি ভেঙে গিয়েছে। তোমরা বাংলার বাড়ির অনুমতি দিলে না। আমার বিরুদ্ধে কেস করলে করো। গরিব লোকের জন্য কাজ করলে আমায় যদি কেস দাও আমি গর্ববোধ করব।
  13. মমতা: জিজ্ঞাসা করুন কী কাজ করেছেন কোচবিহারের জন্য? ময়নাগুড়ির জন্য? এতগুলো তো ঝড়ে বাড়ি ভেঙে গেল? আমরা নির্বাচন কমিশনকে বলেছিলাম তুমি অসমকে অনুমতি দিয়েছ অনুষ্ঠানের জন্য, কিন্তু বাংলায় যে লোকগুলোর ঘরবাড়ি ভেঙে গিয়েছে তাদের টাকা দিতে আপত্তি কেন?
  14. মমতা: সিবিআই, এনআইএ-কে নিয়ে ঘুরে বেড়াচ্ছে। এটা বিজেপির কাজ। আজকে আসার আগে শুনলাম, ওদের আগে একটা ছেলে আছে বেশি ফোড়নবাজ। সে বলেছে, বেঙ্গালোরে বোমা পড়েছিল, লোকগুলো কর্নাটকের। এখানকার নয়। আমাদের বাংলায় দু’ঘণ্টা লুকিয়ে ছিল। দু’ঘণ্টার মধ্যে আমরা ধরে দিয়েছি। সেখানে বলছে বাংলা সেফ নয়। তোমার দিল্লি সেফ? উত্তরপ্রদেশ সেফ? গুজরাত সেফ? বাংলার মানুষ শান্তিতে থাকে সহ্য হয় না।
  15. মমতা: NIA-কে দিয়ে মেয়েদের অসম্মান করেন, সংখ্যালঘুদের ভয় দেখায়। আর কোটি টাকা ডিল করে। খবর আমিও রাখি। ওদের মেশিনারি আছে, আমারও আছে।
  16. মমতা: আমার কাছে লেখা আছে। চ্যালেঞ্জ করলে কেস দিয়ে দেব। এদের স্বরাষ্ট্রমন্ত্রী? আর তৃণমূল চোর? লজ্জা করে না বলতে? তোমার প্রার্থী গুন্ডা
  17. মমতা: ভোটের সময় ভোট চাইতে চলে আসে দিল্লি থেকে। ভোট হয়ে গেলে আর মনে রাখে না। আমাদের বাসুনিয়া সাহেব নিপাট ভদ্র লোক। আর বিজেপি প্রার্থী দিয়েছে কাকে? দানব দস্যু। কত কেস আছে তার বিরুদ্ধে। বিএসএফ, পুলিশের একাংশ, আর চোরা কারবারিদের সঙ্গে সম্পর্ক রেখে বোমাবাদজি করেন। শীতলকুচিতে পুলিশকে দিয়ে গুলি চালিয়ে পাঁচজনকে হত্যা করেছিল। এর মদতে গরুপাচার, আর্থিক তছরুপের অভিযোগ। এর বিরুদ্ধে কোনও অভিযোগ নেই। তিনি যে কোচি হোম মিনিস্টার।