Bangladesh Cricis: ‘এই কোথায় যাচ্ছেন?’ ‘পালাচ্ছে দেখো…’, বর্ডারের নাম শুনতেই বাংলাদেশের নয়নের সঙ্গে ঘটল হাড়হিম ঘটনা

Bangladesh: আবার বাংলাদেশ থেকেও প্রয়োজনে কিছু মানুষ ভারতে আসছেন। এরই মধ্যে ঘটে গেল অঘটন। ভারতে আসার পথেই নয়ন বর্মণের সঙ্গে যা ঘটল তা ভাষায় প্রকাশ করতে গিয়ে কার্যত এখনও তাঁর চোখে মুখে আতঙ্ক।

Bangladesh Cricis: 'এই কোথায় যাচ্ছেন?' 'পালাচ্ছে দেখো...', বর্ডারের নাম শুনতেই বাংলাদেশের নয়নের সঙ্গে ঘটল হাড়হিম ঘটনা
নয়ন বর্মণ, বাংলাদেশি নাগরিকImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 06, 2024 | 1:32 PM

কোচবিহার: উত্তাল বাংলাদেশের পরিস্থিতি এখনও নিয়ন্ত্রণে আসেনি। সোমবারের রেশ রয়েছে আজও। যাঁরা-যাঁরা এ দেশে এসে আটকে গিয়েছিলেন, তাঁদের অনেকেই ফিরতে ব্যস্ত নিজের দেশে। আবার বাংলাদেশ থেকেও প্রয়োজনে কিছু মানুষ ভারতে আসছেন। এরই মধ্যে ঘটে গেল অঘটন। ভারতে আসার পথেই নয়ন বর্মণের সঙ্গে যা ঘটল তা ভাষায় প্রকাশ করতে গিয়ে কার্যত এখনও তাঁর চোখে মুখে আতঙ্ক।

জানা যাচ্ছে, এ দিন সকালে বাংলাদেশ থেকে ভারতের শিলিগুড়ি আসছিলেন গাইবান্ধার বাসিন্দা নয়ন বর্মণ। তাঁর অভিযোগ, পথে কয়েকজন মানুষ পথ আটকায়। তিনি যেই মুহূর্তে জানান, ভারতে যাচ্ছেন নিজের প্রয়োজনে সঙ্গে সঙ্গে নাকি তাঁকে গাড়ি থেকে নামিয়ে তাঁর কাছে থাকা সব কিছু ছিনতাই করে নিয়ে চম্পট দেয় ওই সকল দুষ্কৃতী।

নয়নবাবু টিভি৯ বাংলায় জানান সেই ভয়াবহ অভিজ্ঞতার কথা। বলেন, “আমরা প্রাইভেট গাড়িতে করে আসছিলাম। বাওড়া নামে একটি জায়গায় কয়েকজন দুষ্কৃতী এসে গাড়ি দাঁড় করায়। এরপর ওরা জিজ্ঞাসা করল কোথায় যাব। বললাম, বর্ডার যাব। তারপর বলল, কেন যাবেন? নিশ্চয়ই আপনি আওয়ামী লিগের নেতা। দেশ ছেড়ে পালাচ্ছেন। তারপর গাড়ি থেকে নামিয়ে আমার কাছে যা ছিল সব নিয়ে গেল।” যদিও, তিনি বাংলাদেশের বর্তমান পরিস্থিতি নিয়ে কোনও কথা বলতে চাননি। তবে খারাপ লাগছে বলেও জানিয়েছেন তিনি।