Railway News: পাহাড়ে যাবেন, টিকিট পাচ্ছেন না? হাওড়া থেকে প্রচুর সামার স্পেশাল ট্রেনের ঘোষণা

Howrah: হাওড়া-এনজেপির মাঝে ৯টি স্টেশনে ট্রেন দাঁড়াবে। ব্যান্ডেল, নবদ্বীপ ধাম, কাটোয়া, আজিমগঞ্জ, জঙ্গিপুর রোড, মালদহ টাউন, বারসোই, কিষাণগঞ্জ, আলুয়াবাড়ি রোড। প্রতি স্টেশনে ২ মিনিটের মতো দাঁড়াবে। বুধবার রাত ১১.৫৫ মিনিটে হাওড়া থেকে ছাড়বে ট্রেন। পরদিন সকাল ১০টা ৪৫ মিনিটে এনজেপি।

Railway News: পাহাড়ে যাবেন, টিকিট পাচ্ছেন না? হাওড়া থেকে প্রচুর সামার স্পেশাল ট্রেনের ঘোষণা
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 28, 2024 | 10:55 PM

শিলিগুড়ি: দক্ষিণবঙ্গে তাপপ্রবাহ চলছে। রোজই নিজের রেকর্ড নিজে ভাঙছে নিদারুণ গ্রীষ্ম। কলকাতা তো ৪০ ডিগ্রি পার করে ফেলেছে কবেই। পশ্চিমাঞ্চলের জেলাগুলির ফুটছে। বাড়ির ভিতরে বসেও যেন গায়ে ফোস্কা পড়ার উপক্রম। এক টুকরো ঠান্ডার খোঁজে এখন সমতলের মানুষ পাহাড়মুখী। রেলও বুঝতে পারছে সবটাই। তাই এবার বাড়তি ট্রেনের ঘোষণাও করে দেওয়া হয়েছে। হাওড়া থেকে নিউ জলপাইগুড়ি বা এনজেপি রুটে ছুটছে ২২ট ‘সামার স্পেশাল ট্রেন’।

২৬ জুন পর্যন্ত হাওড়া-নিউ জলপাইগুড়ি যাবে বিশেষ ট্রেন। আবার ২৭ জুন পর্যন্ত নিউ জলপাইগুড়ি-হাওড়া রুটে যাবে সামার স্পেশাল ট্রেন। প্রত্যেক বুধবার নিউ জলপাইগুড়ির জন্য হাওড়া থেকে রওনা দেবে এই ট্রেন। আবার প্রতি বৃহস্পতিবার এনজেপি থেকে ফিরবে হাওড়ায়।

হাওড়া-এনজেপির মাঝে ৯টি স্টেশনে ট্রেন দাঁড়াবে। ব্যান্ডেল, নবদ্বীপ ধাম, কাটোয়া, আজিমগঞ্জ, জঙ্গিপুর রোড, মালদহ টাউন, বারসোই, কিষাণগঞ্জ, আলুয়াবাড়ি রোড। প্রতি স্টেশনে ২ মিনিটের মতো দাঁড়াবে। বুধবার রাত ১১.৫৫ মিনিটে হাওড়া থেকে ছাড়বে ট্রেন। পরদিন সকাল ১০টা ৪৫ মিনিটে এনজেপি। অন্যদিকে বৃহস্পতিবার দুপুর ১২টা ৪৫য়ে এনজেপি থেকে ছেড়ে হাওড়ায় ঢুকবে রাত ১২টা ১০-এ। এসি ফার্স্ট ক্লাস থেকে ইকোনমি ক্লাস, স্লিপার ক্লাস, জেনারেল সেকেন্ড ক্লাস সবই থাকছে সামার স্পেশাল ট্রেনে।