তৃণমূলে গোষ্ঠীদ্বন্দ্বের জের, মাটিতে গড়াল নেতাজীর ছবি, হাসপাতালে কর্মীরা

শান্তিপুর শহর সভাপতি অরূপ মৈত্রের অভিযোগ, যারা মারধর এবং হামলা চালিয়েছে তারা প্রত্যেকে তৃণমূল কংগ্রেসের কর্মী। তবে কী কারণে এই হামলা তারা চালিয়েছে তিনি বুঝে উঠতে পারছেন না।

তৃণমূলে গোষ্ঠীদ্বন্দ্বের জের, মাটিতে গড়াল নেতাজীর ছবি, হাসপাতালে কর্মীরা
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jan 23, 2021 | 9:51 PM

নদিয়া: তৃণমূলের (TMC) গোষ্ঠীকোন্দলের জেরে রণক্ষেত্রের আকার নিল নদিয়ার শান্তিপুর। নেতাজীর জন্মজয়ন্তীর দিনই ভেঙে গেল তাঁরই ছবি। আহত হয়ে রক্তাক্ত অবস্থায় বেশ কয়েকজন তৃণমূল কর্মীকে ভর্তি করা হল হাসপাতালে।

শনিবার নদিয়ার শান্তিপুরের তৃণমূল কার্যালয়ে নেতাজী সুভাষ চন্দ্রের বসুর ছবিতে মাল্যদান করার পর বিভিন্ন অনুষ্ঠান পালন করা হয়। এরপর সেখানেই সাংগঠনিক বিষয়ে আলোচনা করছিলেন শান্তিপুরের তৃণমূল কংগ্রেসের সভাপতি অরূপ মৈত্র-সহ বেশ কয়েকজন তৃণমূল কর্মীরা। অভিযোগ, হঠাৎ প্রায় ১৫ দুষ্কৃতী ওই তৃণমূল কার্যালয়ে হামলা চালায়। মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয় রানাঘাট যুব তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি সুমিত প্রামাণিকের। এর পাশাপাশি আরও এক তৃণমূল কর্মীকে মারধর করা হয়। ভাঙচুর করা হয় দলীয় কার্যালয়ের চেয়ার, টেবিল-সহ অন্যান্য আসবাবপত্র। ভেঙে মাটিতে ফেলে দেওয়া হয় নেতাজী সুভাষ চন্দ্রের ছবি।

এরপর চিৎকার-চেঁচামেচি শুরু করলে দুষ্কৃতীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় সুমিত প্রামাণিককে প্রথমে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে ও তারপর শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

আরও পড়ুন: ‘শুভেন্দুজী, অচ্ছা কাম কার রহে হো’, দরাজ সার্টিফিকেট মোদীর

তৃণমূল কংগ্রেস শান্তিপুর শহর সভাপতি অরূপ মৈত্রের অভিযোগ, যারা মারধর এবং হামলা চালিয়েছে তারা প্রত্যেকে তৃণমূল কংগ্রেসের কর্মী। তবে কী কারণে এই হামলা তারা চালিয়েছে তিনি বুঝে উঠতে পারছেন না। ইতিমধ্যেই জেলার নেতৃত্বকে এই বিষয়ে জানানো হয়েছে। তারা ঘটনার তদন্ত করে যথোপযুক্ত ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে শান্তিপুর থানার পুলিস। কারা এই হামলার পেছনে জড়িত, কী কারণেই বা হামলা, তার তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন: আমন্ত্রণ করে মঞ্চে ‘বেইজ্জত’! মোদীর সামনেই মাইক ছাড়লেন মমতা