মেদিনীপুরে মমতা ঢুকতেই শুভেন্দুর ছবিতে ছয়লাপ

শুভেন্দুর পোস্টার ঘিরে সকাল থেকে রাজনৈতিক চাপানউতোর মেদিনীপুর শহরে।

মেদিনীপুরে মমতা ঢুকতেই শুভেন্দুর ছবিতে ছয়লাপ
আর কয়েক ঘণ্টা পরই মেদিনীপুরে জনসভা মমতা বন্দ্যোপাধ্যায়ের।
Follow Us:
| Updated on: Dec 07, 2020 | 9:12 AM

মেদিনীপুর: হাই ভোল্টেজ সোমবার। মেদিনীপুরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সভা। সম্ভবত রাজ্যে ক্ষমতায় আসার পর এটাই মেদিনীপুরে মমতার প্রথম সভা, যেখানে মঞ্চে ‘দিদি’র পাশে থাকবেন না শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। শুধু শুভেন্দুই নন, এই সভায় অধিকারী পরিবারের কোনও সদস্যকেই দেখা যাবে না বলে মনে করা হচ্ছে। এরকম একটা রাজনৈতিক আবহে মমতা বন্দ্যোপাধ্যায় কী বার্তা দেন তা জানতে মুখিয়ে গোটা বাংলা।

এদিন মেদিনীপুরের কলেজ মাঠে সভা করবেন মমতা। সেই মেদিনীপুর, যার সঙ্গে তাঁর দলের ‘বিদ্রোহী’ নেতা শুভেন্দু অধিকারীর বড় আত্মিক সম্পর্ক। তৃণমূল যতই দাবি করুক না কেন, ‘দিদি ছাড়া কারও অস্তিত্ব ম্লান’, ‘দাদার অনুগামী’রা তা মানতে নারাজ। পাল্টা দাবি, দুই মেদিনীপুরের সঙ্গেই শুভেন্দুর যোগ সুদৃঢ়।

এই পোস্টার ঘিরেই সকাল থেকে শুরু চাপানউতোর।

মমতাকে স্বাগত জানাতে মেদিনীপুর শহরে সবরকম প্রস্তুতি যখন সাড়া, তখনই অন্য ছবি দেখা গেল কেরানিতলা থেকে এলআইসির মাঝে। রাস্তার ধারে শুভেন্দু অধিকারীর ছবি লাগানো পোস্টার, ব্যানার, ফ্লেক্স ছেয়ে গিয়েছে।

স্থানীয় সূত্রে খবর, দু’দিন আগেই শুভেন্দুর সমস্ত পোস্টার, ফ্লেক্স মেদিনীপুর শহরের বিভিন্ন রাস্তা থেকে সরিয়ে নেওয়া হয়েছিল। মুখ্যমন্ত্রীর সভার কয়েক ঘণ্টা আগে রাতারাতি কেউ বা কারা আবারও ‘দাদা’র ছবিতে ভরে দিয়েছে রাস্তা।