VIDEO: চালক ছাড়াই গড়গড় করে এগোল গাড়ি, সোজা ডুব দিল গঙ্গায়, রাতের অন্ধকারে দৃশ্য দেখে চমকে গেল এলাকাবাসী

Car moved to river: ঘাটের পাশের একটি সিসিটিভির ফুটেজে দেখা যাচ্ছে, কীভাবে দাঁড়িয়ে থাকা গাড়িটি হঠাৎ করে চলতে শুরু করে। হঠাৎ গতি বাড়িয়ে ঘাটের দিকে এগিয়ে যেতে থাকে সেটি। গাড়িটি সোজা গঙ্গার দিকে যাচ্ছে দেখে তাকে থামানোর চেষ্টা করতে গিয়ে আহত হন এক মহিলা।

VIDEO: চালক ছাড়াই গড়গড় করে এগোল গাড়ি, সোজা ডুব দিল গঙ্গায়, রাতের অন্ধকারে দৃশ্য দেখে চমকে গেল এলাকাবাসী
গঙ্গায় ডুবে গেল গাড়িImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2024 | 2:02 PM

হুগলি: চালক ছাড়াই চলতে শুরু করল গাড়ি, সোজা গিয়ে ডুব দিল গঙ্গায়! রাতের অন্ধকারে ঘটে যায় এমনই অদ্ভুত ঘটনা। অনেক চেষ্টার পর ত্রিবেনী ঘাট থেকে তোলা হয় সেই গাড়ি।

ত্রিবেনীর সপ্তর্ষি ঘাটে তলিয়ে যাওয়া চার চাকা গাড়িটি হাইড্রা মেশিন দিয়ে টেনে তোলা হয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার চারজন গঙ্গার ঘাটে স্নান করার জন্য গিয়েছিলেন। তাঁরা বর্ধমানের আনন্দপল্লীর বাসিন্দা বলে জানা গিয়েছে। রাত ১১টা নাগাদ তাঁরা সপ্তর্ষি ঘাটের সামনে বসেছিলেন।
কিছুটা দূরে তাঁদের চার চাকা হুন্ডাই গাড়িটি রাখা ছিল।

ঘাটের পাশের একটি সিসিটিভির ফুটেজে দেখা যাচ্ছে, কীভাবে দাঁড়িয়ে থাকা গাড়িটি হঠাৎ করে চলতে শুরু করে। হঠাৎ গতি বাড়িয়ে ঘাটের দিকে এগিয়ে যেতে থাকে সেটি। গাড়িটি সোজা গঙ্গার দিকে যাচ্ছে দেখে তাকে থামানোর চেষ্টা করতে গিয়ে আহত হন এক মহিলা। যদিও গাড়িটিকে আটকানো যায়নি।

গাড়ি সোজা গঙ্গায় নেমে জলে ডুবে যায়। খবর দেওয়া হয় মগরা থানায়। পুলিশ রাতেই গাড়িটি তোলার চেষ্টা করে, কিন্তু ব্যর্থ হয়। জলে ডুবে থাকায় সমস্যায় পড়তে হয়। বৃহস্পতিবার জোয়ারের জল থাকায় ভাটার জন্য অপেক্ষা করতে হয়।

পরে আজ সন্ধ্যার কিছু আগে স্থানীয় এক যুবক ডুব দিয়ে গাড়িটিতে দড়ি বেঁধে দেয়। তারপর পুলিশ হাইড্রা মেশিন দিয়ে টেনে গাড়িটি তোলে। প্রত্যক্ষদর্শীরা জানান, সম্ভবত হ্যান্ডব্রেক দেওয়া না থাকায় গড়িয়ে এগিয়ে যায় গাড়িটি।