Arambag: মূক ও বধির যুবতীকে তুলে নিয়ে গিয়ে ‘গণধর্ষণের’ পর বাড়ি ফিরিয়ে দিতে এলেন তৃণমূল কর্মী! অতঃপর…

Arambag: গত সোমবার থেকে ওই গ্ৰামের এক মূক ও বধির যুবতী নিখোঁজ ছিলেন। পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি করেও তার কোনও সন্ধান পাননি। পরিবারের অভিযোগ, তাঁদের মেয়েকে এলাকার এক তৃণমূল কর্মী বাড়ি থেকে তুলে নিয়ে যায়।   চার জনে গণধর্ষণ করে বলে অভিযোগ।

Arambag: মূক ও বধির যুবতীকে তুলে নিয়ে গিয়ে 'গণধর্ষণের' পর বাড়ি ফিরিয়ে দিতে এলেন তৃণমূল কর্মী! অতঃপর...
নিগৃহীতার পরিবারের সদস্যImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 19, 2024 | 4:59 PM

আরামবাগ: মূক ও বধির যুবতীকে গণধর্ষণের অভিযোগ। অভিযুক্ত তৃণমূল কর্মী। অভিযুক্তকে হাতে নাতে ধরে গণধোলাই দিয়ে তুলে দেওয়া হল পুলিশের হাতে। অভিযুক্তের বাড়ির সামনে মহিলাদের বিক্ষোভ। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে আরামবাগের সালেপুর ১ নম্বর অঞ্চলের মানিকপাট এলাকায়।

উল্লেখ্য, গত সোমবার থেকে ওই গ্ৰামের এক মূক ও বধির যুবতী নিখোঁজ ছিলেন। পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি করেও তার কোনও সন্ধান পাননি। পরিবারের অভিযোগ, তাঁদের মেয়েকে এলাকার এক তৃণমূল কর্মী বাড়ি থেকে তুলে নিয়ে যায়।   চার জনে গণধর্ষণ করে বলে অভিযোগ। মঙ্গলবার রাতে ওই তৃণমূল কর্মী মূক ও বধির যুবতীকে তাঁর বাড়িতে ফিরিয়ে দিতে আসেন বলে পরিবারের দাবি। তখনই পরিবারের লোকজন সহ গ্ৰামবাসীরা তৃণমূল কর্মীকে ধরে বেঁধে রাখে ও বেধড়ক মারধর করেন বলে অভিযোগ।

এরপর যুবতীর পরিবারের সদস্যরা রাতেই আরামবাগ থানায় ঘটনার কথা জানান। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই অভিযুক্তকে আটক করে নিয়ে যায়। ইতিমধ্যেই নিগৃহীতার  পরিবার আরামবাগ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। ঘটনার প্রতিবাদে বুধবার সকালে দোষীর উপযুক্ত শাস্তির দাবিতে পরিবারের সদস্য সহ গ্ৰামবাসী ব্যাপক বিক্ষোভ দেখায়। অভিযুক্তকে মঙ্গলবার রাতেই গ্রেফতার করেছে আরামবাগ থানার পুলিশ । বুধবার মূক ও বধির যুবতীর আরামবাগ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা হয়েছে। যদিও এই নিয়ে শাসকদলের নেতারা কোনও প্রতিক্রিয়া দিতে চাননি।