Arambagh: তৃণমূল প্রার্থীকে প্রচারে বাধা দেওয়ার অভিযোগ, রাস্তায় বসে ধরনা

Arambagh: প্রতিবাদে তৃণমূল প্রার্থী মিতালি বাগ দলীয় কর্মী সমর্থকদের নিয়ে কৃষ্ণনগর বাসস্ট্যান্ডে পথ অবরোধ করে বিক্ষোভ দেখায়। বিজেপি দিকে ওটা অভিযোগ অস্বীকার করেছেন আরামবাগ সাংগঠনিক জেলা বিজেপি সভাপতি বিমান ঘোষ।

Arambagh: তৃণমূল প্রার্থীকে প্রচারে বাধা দেওয়ার অভিযোগ, রাস্তায় বসে ধরনা
রাস্তায় বসে বিক্ষোভ Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2024 | 2:59 PM

আরামবাগ: তৃণমূল প্রার্থীর প্রচারে বাধা গ্রামবাসীদের। অভিযোগের তির বিজেপির দিকে। অভিযোগ অস্বীকার বিজেপির। প্রতিবাদে তৃণমূল প্রার্থীর পথ অবরোধ। খানাকুলের ঘটনা। খানাকুল ১ নম্বর ব্লকের খানাকুল ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের কৃষ্ণনগর গ্রামে ভোটের প্রচারে বেরিয়েছিলেন আরামবাগ লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী মিতালি বাগ। গ্রামের মানুষজন মিতালি বাক্যে প্রচার করতে দেয়নি, প্রচারে বাধা দেয় এবং গ্রাম থেকে বের করে দেওয়ার অভিযোগ ওঠে।

প্রতিবাদে তৃণমূল প্রার্থী মিতালি বাগ দলীয় কর্মী সমর্থকদের নিয়ে কৃষ্ণনগর বাসস্ট্যান্ডে পথ অবরোধ করে বিক্ষোভ দেখায়। বিজেপি দিকে ওটা অভিযোগ অস্বীকার করেছেন আরামবাগ সাংগঠনিক জেলা বিজেপি সভাপতি বিমান ঘোষ।

তৃণমূল প্রার্থী মিতালি বাগের অভিযোগ, ওই এলাকায় খানাকুলের বিজেপি বিধায়ক সুশান্ত ঘোষ নেতৃত্বে বিজেপির গুন্ডা বাহিনীরা তাঁদের ওপর চড়াও হয়। ঘিরে ধরে বিক্ষোভ দেখায় এবং গ্রাম থেকে বার করে দেয়, খানাকুল এক নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি দিপের মাইতি অভিযোগ খানাকুল ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান সরস্বতী দাস তার দলবল নিয়ে ভোট প্রচারে বাঁ যায় তারপরেই কৃষ্ণনগর এলাকায় বাস স্ট্যান্ড সংলগ্ন জায়গায় ক্ষণিকের পথ অবরোধ দেখায় প্রার্থী ও তৃণমূল কংগ্রেসের সমর্থকরা ঘটনার পর খানাকুল ধরার দ্বারস্থ হয়।