Train Fire: ট্রেনের তলা থেকে বেরচ্ছে ধোঁয়া, দেখেই হুড়োহুড়ি শুরু হয় যায় তারকেশ্বরের ট্রেনে

Train Fire: রেল সূত্রে জানা গিয়েছে, ব্রেক থেকে আগুনের ফুলকি থেকেই ধোঁয়া বের হয়। রেলের মেন্টেনেন্স স্টাফ দ্রুত ত্রুটি সারিয়ে ফেলে। মিনিট ২০ স্টেশনে দাঁড়িয়ে ছিল সেই ট্রেন। যান্ত্রিক ত্রুটি সরানোর পর ট্রেনটি তারকেশ্বরের উদ্দেশে রওনা হয়।

Train Fire: ট্রেনের তলা থেকে বেরচ্ছে ধোঁয়া, দেখেই হুড়োহুড়ি শুরু হয় যায় তারকেশ্বরের ট্রেনে
ট্রেনের নীচে ধোঁয়াImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 24, 2024 | 12:33 PM

হুগলি: ট্রেনের কামরার নীচ থেকে হু হু করে বেরচ্ছে ধোঁয়া। এই ঘটনায় আতঙ্ক ছড়াল হুগলির কামারকুণ্ডু স্টেশনে। জানা গিয়েছে, ট্রেনটি হাওড়া থেকে তারকেশ্বর যাচ্ছিল। কামারকুণ্ডু স্টেশনে দাঁড়াতেই ট্রেনের একটি বগির নীচ থেকে ধোঁয়া বের হতে দেখা যায়।

এরপরই রেলকর্মীরা ঘটনাস্থলে গিয়ে যান্ত্রিক ত্রুটি মেরামত করেন। কামারকুণ্ডু স্টেশনে ট্রেনটি প্রায় আধ ঘন্টা দাঁড়িয়ে ছিল বলে জানা গিয়েছে। পরে সকাল ১১টা নাগাদ তারকেশ্বর পৌঁছয় ট্রেনটি। রেল সূত্রে জানা গিয়েছে, ব্রেক থেকে আগুনের ফুলকি থেকেই ধোঁয়া বের হয়। রেলের মেন্টেনেন্স স্টাফ দ্রুত ত্রুটি সারিয়ে ফেলে। মিনিট ২০ স্টেশনে দাঁড়িয়ে ছিল সেই ট্রেন। যান্ত্রিক ত্রুটি সরানোর পর ট্রেনটি তারকেশ্বরের উদ্দেশে রওনা হয়।

এই খবরটিও পড়ুন

গত কয়েকদিনে বারবার রেল দুর্ঘটনা ঘটেছে একাধিক জায়গায়। ফলে এদিন ধোঁয়া দেখার পরই আতঙ্ক ছড়িয়ে পড়ে। কয়েকদিন আগেই অভিশপ্ত রাঙাপানিতে লাইনচ্যুত হয়ে যায় একটি ট্রেন। রেলের সামগ্রী নিয়ে যাওয়ায় ব্যবহৃত ‘মহাবলী’ নামের একটি ট্রেন লাইনচ্যুত হয়। বারবার এই ধরনের ঘটনায় প্রশ্ন উঠেছে রেলের নিরাপত্তা নিয়ে।