Hooghly: পোলবায় হুলস্থুল কাণ্ড, একেবারে মাছের মেলা, মাঝরাতে মাঝ রাস্তায় লাফাচ্ছে রুই-কাতলার দল

Hooghly: এদিকে পিক ভ্যানটি যে জায়গায় উল্টে যায় তার সামনে ছিল একটি বাইক। সেটিও পিকআপ ভ্য়ানের ধাক্কা উল্টে যায়। সেটিও ক্ষতিগ্রস্ত হয়েছে। অন্যদিকে পিকআপ ভ্যানের চালক ও খালাসিও আহত হয়েছেন।

Hooghly: পোলবায় হুলস্থুল কাণ্ড, একেবারে মাছের মেলা, মাঝরাতে মাঝ রাস্তায় লাফাচ্ছে রুই-কাতলার দল
ব্যাপক শোরগোল এলাকায় Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2024 | 10:09 AM

পোলবা: আশপাশ দিয়ে ছুটছে গাড়ির দল। হর্নের আওয়াজে টেকা দায়। এরইমধ্যে বৃষ্টি ভেজায় রাস্তায় দেখা গেল একেবারে অন্যরকম ছবি। পুকুর বা কোনও জলাশয় নয়, একেবারে মাঝ রাস্তায় পড়ে আছে লাফাচ্ছে অগুনতি মাছ। তা দেখতেই জমে গেল ভিড়। শনিবার রাতে এই ছবি দেখা গেল পোলবার সুগন্ধায় দিল্লি রোডে। আসলে কী হয়েছিল? প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, একটি পিকআপ ভ্যানে করে নিয়ে যাওয়া হচ্ছিল প্রচুর মাছ। আচমকা রাত সাড়ে দশটা নাগাদ সুগন্ধা মোড়ের কাছে আচমকা উল্টে যায় পিকআপ ভ্যানটি। তাতেই বিপত্তি। মুহূর্তেই রাস্তা ঢাকা পড়ে মাছে। 

সূত্রের খবর, মেদিনীপুর থেকে দিল্লি রোড দিয়ে ওই মাছ মগড়ার কাছে একটি আড়তে নিয়ে যাওয়া হচ্ছিল। কিন্তু, পোলবার সুগন্ধা মোড়ের কাছে আসতেই পুলিশ ক্যাম্পের কাছে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। যদিও সেই সময় পুলিশ ক্যাম্পে ছিলেন অনেক সিভিক ভলান্টিয়ার। অল্পের জন্য প্রাণে বেঁচে যান তাঁরা। 

এই খবরটিও পড়ুন

এদিকে পিক ভ্যানটি যে জায়গায় উল্টে যায় তার সামনে ছিল একটি বাইক। সেটিও পিকআপ ভ্য়ানের ধাক্কা উল্টে যায়। সেটিও ক্ষতিগ্রস্ত হয়েছে। অন্যদিকে পিকআপ ভ্যানের চালক ও খালাসিও আহত হয়েছেন। ধাক্কার আওয়াজ শুনে ছুটে আসে এলাকার লোকজন, পুলিশ। তাঁরাই আহতদের উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান। কিছু সময়ের জন্য রীতিমতো শোরগোল পড়ে যায় এলাকায়।