Hooghly: স্বামীকে ছেড়ে অন্যের সংসারে গিয়েছিলেন, এখন এসে ভাগ চাইছিলেন মা ‘শিক্ষা’ দিল ছেলে!

Hooghly: পরিবার সূত্রে জানা গিয়েছে,  ৩০ বছর আগে স্বামী পরেশ যাদব ও তার তিন সন্তানকে রেখে জাঙ্গিপাড়ায় অন্য এক পুরুষের সঙ্গে সংসার শুরু করেন বিজুলি যাদব। মাঝে মধ্যেই হরিপালের বাড়িতে যেতেন বিজলি।

Hooghly: স্বামীকে ছেড়ে অন্যের সংসারে গিয়েছিলেন, এখন এসে ভাগ চাইছিলেন মা 'শিক্ষা' দিল ছেলে!
মাকে খুনের অভিযোগ Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 17, 2024 | 10:13 AM

হুগলি:  সম্পত্তি ভাগাভাগি নিয়ে অশান্তির জেরে মাকে খুনের অভিযোগ ছেলের বিরুদ্ধে। ঘটনায় চাঞ্চল্য ছড়াল হুগলির হরিপালের কৈকালা এলাকায়। গ্রেফতার ছেলে. আটক বৌমা।  অভিযুক্ত ছেলের নাম মহাদেব যাদব।  বৌমার নাম চন্দনা যাদব। মৃত বৃদ্ধার নাম বিজুলি যাদব (৬০)।

পরিবার সূত্রে জানা গিয়েছে,  ৩০ বছর আগে স্বামী পরেশ যাদব ও তার তিন সন্তানকে রেখে জাঙ্গিপাড়ায় অন্য এক পুরুষের সঙ্গে সংসার শুরু করেন বিজুলি যাদব। মাঝে মধ্যেই হরিপালের বাড়িতে যেতেন বিজলি। গত বছর প্রথম পক্ষের স্বামী পরেশ যাদবের মৃত্যু হয়। এর পর থেকেই সম্পত্তি ভাগাভাগি নিয়ে শুরু হয় অশান্তি।

তবে গত এক সপ্তাহ আগে থেকে বড় ছেলে মহাদেব যাদবের সঙ্গে সম্পত্তি ভাগাভাগি নিয়ে অশান্তি বাড়তে শুরু করে। রাত নটা নাগাদ অশান্তি চরমে পৌঁছলে ছেলে মহাদেব মায়ের মাথায় হাতুড়ি দিয়ে মাথা থেঁতলে খুন করে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় হরিপাল থানার পুলিশ। দেহ উদ্ধার করে এবং অভিযুক্ত ছেলে মহাদেব যাদবকে গ্রেফতার করে বৌমা চন্দনা যাদবকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।অভিযুক্ত মহাদেব যাদবকে চন্দন নগর মহকুমা আদালতে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ।