রাগারাগি করে রাতভর ঘর ছাড়া কিশোরী, পরদিন মেয়ের অবস্থা দেখে চোখের জলে ভাসলেন মা

শুক্রবার ওই কিশোরীর সঙ্গে দেখা করতে যাওয়ার কথা বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের (Locket Chatterjee)।

রাগারাগি করে রাতভর ঘর ছাড়া কিশোরী, পরদিন মেয়ের অবস্থা দেখে চোখের জলে ভাসলেন মা
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: Jun 17, 2021 | 10:53 PM

হুগলি: বাড়িতে মায়ের সঙ্গে রাগারাগি করে ঘর ছেড়ে বেরিয়ে গিয়েছিল কিশোরী। গলায় ওড়নার ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার হল অচৈতন্য মেয়ে। চন্দননগরের ভদ্রেশ্বরের ঘটনা।

স্থানীয় সূত্রে খবর, বুধবার বাড়িতে অশান্তি করে রাত ৮টা নাগাদ বেরিয়ে যায় বছর পনেরোর ওই কিশোরী। এরপর সারা রাত তার কোনও খোঁজ পায়নি পরিবারের লোকজন। বৃহস্পতিবার সকালে এলাকারই একটি নর্দমা থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয় তাকে। চুঁচুড়া ইমামবারা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার গলায়, হাতে, চোখে আঘাতের চিহ্ন রয়েছে। ভদ্রেশ্বর থানায় অভিযোগও দায়ের করেছে পরিবারের লোকজন।

শুক্রবার ওই কিশোরীর সঙ্গে দেখা করতে যাওয়ার কথা বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের। স্থানীয় বিজেপি নেতৃত্বের দাবি, এ রাজ্যে মেয়েরা কোনও ভাবেই সুরক্ষিত নয়। এই ধরনের ঘটনা চোখে আঙুল দিয়ে তা দেখিয়ে দিচ্ছে। স্থানীয় বিজেপি নেতা দীপাঞ্জন গুহর অভিযোগ, ওই কিশোরীকে ধর্ষণের চেষ্টা করা হয়। বাধা দেওয়ায় নির্মম ভাবে অত্যাচার করা হয়েছে। গলায় ফাঁস দিয়ে ফেলে পালিয়েছে দুষ্কৃতীরা।

আরও পড়ুন: প্রবল বৃষ্টিতে ধস নামল ‘হীরক রাজার দেশে’, জয়চণ্ডী পাহাড় থেকে গড়িয়ে এল পাথর

এদিকে ওই কিশোরী পুলিশকে জানিয়েছে, সে মোবাইল রিচার্জ করতে যাচ্ছিল। সেই সময় পিছন থেকে তার মুখে রুমাল চাপা দিয়ে এক যুবক টেনে নিয়ে যায়। ওই যুবক তাকে আগেও উত্যক্ত করেছে। এদিন জোর জবরদস্তি করলে ওই কিশোরী চিৎকার করে। এরপরই তাঁর গলায় ওড়নার ফাঁস লাগিয়ে দেয়। সবদিক খোলা রেখেই তদন্ত করছে পুলিশ।