Garchumuk Resort: গড়চুমুকে নদীর পাড় কাটার অভিযোগ, প্রশ্ন করতেই রিসর্টের মালকিন বললেন, ‘কুকুর লেলিয়ে দেব’

Garchumuk Resort: হাওড়া শ্যামপুর ২ নম্বর ব্লকের গড়চুমুক এই এলাকায় দামোদরের ধারে রিসর্ট তৈরি করেছেন এলাকারই ব্যবসায়ী দুলাল দাস। অভিযোগ, তিনি রিসর্টের বাগানের গাছে জল দেওয়ার নদী পাড় কাটছেন। শুধু তাই নয়, পাড় কেটে রিসর্টের কাছে আনার চেষ্টা করছেন।

Garchumuk Resort: গড়চুমুকে নদীর পাড় কাটার অভিযোগ, প্রশ্ন করতেই রিসর্টের মালকিন বললেন, 'কুকুর লেলিয়ে দেব'
রিসর্টের মালকিনImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jan 04, 2024 | 1:00 PM

উলুবেড়িয়া: জলের প্রয়োজন রিসর্টে। সেই কারণে দামোদরের পাড় কেটে সেই জল রিসর্টে আনছিল মালিক। এই অভিযোগে প্রশ্ন করতেই মালিকের স্ত্রী-র সাফ উত্তর, “বেরিয়ে যান, নয়ত কুকুর ছেড়ে দেব।”

হাওড়া শ্যামপুর ২ নম্বর ব্লকের গড়চুমুক এই এলাকায় দামোদরের ধারে রিসর্ট তৈরি করেছেন এলাকারই ব্যবসায়ী দুলাল দাস। অভিযোগ, তিনি রিসর্টের বাগানের গাছে জল দেওয়ার নদী পাড় কাটছেন। শুধু তাই নয়, পাড় কেটে রিসর্টের কাছে আনার চেষ্টা করছেন। এলাকার প্রশাসনের নির্দেশ ছাড়াই কীভাবে এই কাজ করছেন প্রশ্ন করতেই কার্যত ক্ষুব্ধ হয়ে উঠলেন মালিকের স্ত্রী। সাংবাদিকদের হুমকি দিয়ে বললেন, “রিসোর্ট থেকে বেড়িয়ে যান। নচেত কুকুর ছেড়ে দেব।”

ব্যবসায়ী দুলাল দাসের স্ত্রীর এই ব্যবহারে ক্ষোভ জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। আতিয়ার খান বলেন, “ওই নদীর চড় বাবুর জায়গা। জমি তো বাবুর জায়গা। রিসর্ট থেকে যাতে নদীতে দেখা যায় সেই কারণে বোধহয়। তবে আমি অত বলতে পারব না।” শ্যামপুর ২ নং পঞ্চায়েত সমিতির সভাপতি নদেবাসী জানা বলেন, “ঘটনার কথা আমি জানতাম না। আমি বিডিও এবং বিএলআরও কে জানাব। যদি এইভাবে কেউ নদীর পাড় কাটে তাহলে তা আইনগত ব্যবস্থা নেওয়া হবে।