Kanchan Mallick: ‘বাবার চরণে সেবা’ দিয়ে ‘নিরপেক্ষ স্বাধীনতা’র দাবি কাঞ্চনের, সিবিআই-ইডিকেই খোঁচা?

Sawan Somvar: শ্রাবণ মাসের শেষ সোমবার তারকেশ্বরে উপচে পড়ছে মানুষের ভিড়। লক্ষ লক্ষ মানুষ এসেছেন শিবের মাথায় জল ঢালতে।

Kanchan Mallick: 'বাবার চরণে সেবা' দিয়ে 'নিরপেক্ষ স্বাধীনতা'র দাবি কাঞ্চনের, সিবিআই-ইডিকেই খোঁচা?
উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিক। নিজস্ব চিত্র।
TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Aug 15, 2022 | 6:51 PM

হুগলি: শ্রাবণ মাসের শেষ সোমবার ‘বাবার চরণে সেবা দিতে’ এলেন উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিক। আর সেখানে নাম না করে ইডি-সিবিআইয়ের তদন্তে নিরপেক্ষতার দাবি তুললেন তৃণমূল বিধায়ক। এদিন কাঞ্চন মল্লিক বলেন, “আজ শ্রাবণ মাসের শেষ সোমবার। আমি শিবভক্ত মানুষ। বাবার চরণে একটু সেবা দিতে এলাম। একইসঙ্গে আজ স্বাধীনতা দিবসের ৭৫ বছর পূর্তি। বাবার কাছে প্রার্থনা করতে এলাম মানুষ যেন সদর্থকভাবে স্বাধীন হয়। মন থেকে স্বাধীন হয়, মানসিকভাবে স্বাধীন হয়। এক চোখা যাতে না হয়, নিরপেক্ষভাবে যাতে স্বাধীন হয়।”

শ্রাবণ মাসের শেষ সোমবার তারকেশ্বরে উপচে পড়ছে মানুষের ভিড়। লক্ষ লক্ষ মানুষ এসেছেন শিবের মাথায় জল ঢালতে। রাত থেকেই মানুষের ঢল নেমেছে। কাঁধে বাঁক নিয়ে ভক্তেরা হাজির বাবার দরবারে। এদিন বিকেল সাড়ে ৪টে নাগাদ সেখানে যান শাসকদলের তারকা-বিধায়ক কাঞ্চন মল্লিক। পরণে সবুজ পাঞ্জাবি, সাদা পায়জামা, উপরে জহর কোট। কোটের উপর ত্রিবর্ণ রঞ্জিত ব্রোজ। কপালে গেরুয়া লাল তিলক, গলায় আকন্দ ফুলের মালা।

সেখানেই কাঞ্চন মল্লিক মন্তব্য, মানুষের প্রকৃত অর্থেই স্বাধীনতা দরকার। মন থেকে স্বাধীন হতে হবে। এরপরই কাঞ্চন এক গাল হাসি রেখে বলেন, এক চোখা স্বাধীনতা নয়, নিরপেক্ষ স্বাধীনতা দরকার। প্রসঙ্গত, তৃণমূলের দুই ‘হেভিওয়েট’ নেতা পার্থ চট্টোপাধ্যায় ও অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। নিয়োগ দুর্নীতি মামলায় প্রথমজনকে গ্রেফতার করেছে ইডি। দ্বিতীয়জন গরু পাচার মামলায় সিবিআইয়ের হাতে ধৃত।

প্রথম থেকেই শাসকদলের অভিযোগ, ইডি-সিবিআইয়ের ভূমিকা নিরপেক্ষ নয়। দলের রং বেছে তারা তদন্ত করে। এ প্রসঙ্গে বারবারই তারা তুলে এনেছে শুভেন্দু অধিকারীর প্রসঙ্গ। তৃণমূল নেতাদের দাবি, সারদাকর্তা সুদীপ্ত সেন শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে প্রকাশ্যে অভিযোগ তুললেও, তাঁকে একবারও ডেকে জিজ্ঞাসাবাদ পর্যন্ত করা হয়নি। শাসকদলের মতে, এই ধরনের ঘটনা বুঝিয়ে দেয় ইডি, সিবিআই কতটা নিরপেক্ষ। এদিন তারকেশ্বর থেকে পুজো দিয়ে বেরিয়ে কাঞ্চন যা বললেন, তাতে কোথাও যেন এই সুরই শোনা গেল।

এই খবরটিও পড়ুন

আরও পড়ুন: 19,867.8 MHz স্পেকট্রাম অধিগ্রহণ করে ভারতীয়দের জন্য 5G বিপ্লব ঘটাতে চলেছে এয়ারটেল

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla