TMCP Clash: তুলকালাম কানাইলাল কলেজ! TMCP-র দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ, বেধড়ক মারধর, দেখুন ভিডিয়ো

Howrah Kanailal College: কলেজের তৃণমূল ছাত্র পরিষদের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে উত্তাল হয় এলাকা। দুই গোষ্ঠীর মধ্যে বেধড়ক মারধর হয়। প্রাথমিকভাবে জানা গিয়েছে, শাসক দলের ছাত্র সংগঠনের ক্ষমতার রাশ কার হাতে থাকবে, তা নিয়েই এই মারামারি, হাতাহাতির সূত্রপাত।

TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Apr 13, 2022 | 4:25 PM

হাওড়া : হাওড়ায় তৃণমূল ছাত্র পরিষদের দুই গোষ্ঠীর মধ্যে তুমুল সংঘর্ষ। ঘটনাটি ঘটেছে রামরাজাতলার ডঃ কানাইলাল ভট্টাচার্য কলেজে। কলেজের তৃণমূল ছাত্র পরিষদের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে উত্তাল হয় এলাকা। দুই গোষ্ঠীর মধ্যে বেধড়ক মারধর হয়। প্রাথমিকভাবে জানা গিয়েছে, শাসক দলের ছাত্র সংগঠনের ক্ষমতার রাশ কার হাতে থাকবে, তা নিয়েই এই মারামারি, হাতাহাতির সূত্রপাত। ঘটনাকে কেন্দ্র করে প্রকাশ্যে রাস্তার মধ্যেই সংঘর্ষে জড়িয়ে পড়ে তৃণমূল ছাত্র পরিষদের দুই গোষ্ঠী। ঘটনাকে কেন্দ্র করে কলেজে যথেষ্ট আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে। ঘটনার জেরে ভয়ে পড়ুয়ারা কলেজ থেকে চলে গিয়েছে। সূত্র মারফত খবর, পরিস্থিত এমন জায়গায় পৌঁছেছে যে কলেজ বন্ধ করে দেওয়া হয়েছে।

এদিকে ঘটনায় তৃণমূল ছাত্র পরিষদের যে গোষ্ঠীর সদস্যরা আহত হয়েছে, তারা জগাছা থানায় অভিযোগ দায়ের করেছেন অন্য পক্ষের বিরুদ্ধে। কানাইলাল ভট্টাচার্য কলেজের এক পড়ুয়া জানিয়েছেন, আজ সবাই কলেজে আসে। আমাদের বিরোধী পক্ষ বলে যারা নিজেদের দাবি করেছে, তারাও স্কুলে এসেছে। তারা কলেজে দলবিরোধী কাজ করছে। আমরা কলেজে ব্যাগ রেখে বাইরে জলের বোতল কিনতে গিয়েছিলাম। তখন হঠাৎই তারা আমাদের এক ভাইকে ডেকে নিয়ে যায় এবং অকথ্য ভাষায় গালিগালাজ ও মারধর শুরু করে। আমাদের ছাত্র সংসদের সভাপতি তাকে বাঁচাতে গেলে তাঁকেও মারধর করা হয়। এমনকী মেয়েদের গায়েও হাত তোলা হয়।”

তৃণমূল ছাত্র পরিষদের ওই সমর্থকের দাবি, কলেজের ক্ষমতা দখল করাকে কেন্দ্র করেই এই সংঘর্ষ। তিনি বলেন, “কলেজের অধ্যক্ষের কাছে আমরা এর আগেও একাধিকবার অভিযোগ জানিয়েছি। কিন্তু অধ্যক্ষ কোনওভাবেই আমাদের অভিযোগ গ্রহণ করেননি।” তৃণমূল ছাত্র পরিষদের এই দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের জেরে রামরাজাতলার কানাইলাল ভট্টাচার্য কলেজে কার্যত একটি অচলাবস্থা তৈরি হয়েছে।

উল্লেখ্য কিছুদিন আগেই বেলুড়ের লালবাবা কলেজে এমনই একটি ঘটনা ঘটেছিল। তারপর ফের রামরাজাতলায় ফের পড়ুয়াদের মধ্যে হাতাহাতি। বিষয়টি নিয়ে কলেজ কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হলে জানানো হয়, শিক্ষাঙ্গনে এমন ঘটনা অনভিপ্রেত। তাঁরা যথাযথ ব্যবস্থা নিচ্ছেন। কলেজের গভর্নিং বডির সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা হচ্ছে।

আরও পড়ুন : Dhankhar writes to Mamata: আইন-শৃঙ্খলা নিয়ে উদ্বিগ্ন রাজ্যপাল, আজই আলোচনা চান মুখ্যমন্ত্রীর সঙ্গে

Follow us on

Click on your DTH Provider to Add TV9 BANGLA