Howrah Firing: হাওড়ার TMC নেতাকে লক্ষ্য করে গুলি? কৈলাশের দাবি ওড়াল পুলিশ

Howrah Firing:জানা যাচ্ছে, হাওড়া সদর তৃণমূলের যুব সভাপতি কৈলাশ মিশ্র বুধবার রাত্রিবেলা পুজো দিয়ে ফিরছিলেন। গাড়িতে উপস্থিত ছিল পরিবারের অনেকেই। তৃণমূল নেতার অভিযোগ, জিটি রোডের কাছে তাঁর গাড়িতে সজোরে কিছু এসে লাগে।

Howrah Firing: হাওড়ার TMC নেতাকে লক্ষ্য করে গুলি? কৈলাশের দাবি ওড়াল পুলিশ
কৈলাশ মিশ্রImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2024 | 12:26 PM

হাওড়া: মন্দিরে পুজো দিয়ে ফিরছিলেন তৃণমূল নেতা কৈলাশ মিশ্র। আচমকা তাঁর গাড়িতে এসে কিছু একটা লাগে। তবে কৈলাশের দাবি, হয়ত গুলি চালানো হয়েছে তাঁকে উদ্দেশ্য করে। কিন্তু পুলিশ এই সত্যতা যাচাই করেনি।

জানা যাচ্ছে, হাওড়া সদর তৃণমূলের যুব সভাপতি কৈলাশ মিশ্র বুধবার রাত্রিবেলা পুজো দিয়ে ফিরছিলেন। গাড়িতে উপস্থিত ছিল পরিবারের অনেকেই। তৃণমূল নেতার অভিযোগ, জিটি রোডের কাছে তাঁর গাড়িতে সজোরে কিছু এসে লাগে। তৃণমূল নেতার দাবি,হয়ত তাঁকে উদ্দেশ্য করেই গুলি চালানো হয়েছে। গোটা ঘটনায় বেলুড় থানায় অভিযোগ দায়ের হয়। যদিও পুলিশ তদন্ত শুরু করেছে। তবে গুলি চালানোর সত্যতা স্বীকার করা হয়নি পুলিশের পক্ষ থেকে।

এ প্রসঙ্গে কৈলাশ বলেন, “আমরা গতকাল পুজো দিয়ে ফিরছিলাম। গাড়ির ভিতরে তিন বছরের মেয়ে ও গোটা পরিবার ছিল। আচমকা মাঝ রাস্তায় হঠাৎ কিছু একটা এসে লাগল। আমার অনুমান গুলি চলেছে। গাড়িতেও সেই দাগ আছে। পুলিশকে বলেছি তদন্ত করতে। তবে অ্যাকশন তো নেওয়া হবেই। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিস থেকেও ফোন এসেছিল। খোঁজ নেওয়া হয়েছে। যাঁরা এই ঘটনা ঘটিয়েছে তাঁরা ছাড় পাবে না।”