ISF-CPIM: সিপিএমকে তীব্র ভর্ৎসনা আইএসএফ প্রার্থীর, বললেন, ‘ভয় পেয়েছে’

Sreerampur: শাহরিয়া বলেন, "সিপিএম ভয় পেয়ে গিয়েছে। গত বিধানসভার ফল তো সকলেই দেখেছে। এখন যা পরিস্থিতি তাতে সিপিএম বা বামের সঙ্গে জোট হলে কম করে ৩ থেকে ৪টে আসন আইএসএফ প্রার্থী জিতত। সেখানেই ভয় পেয়েছে সিপিএম।"

ISF-CPIM: সিপিএমকে তীব্র ভর্ৎসনা আইএসএফ প্রার্থীর, বললেন, 'ভয় পেয়েছে'
মনোনয়ন জমা দিলেন শাহরিয়া মল্লিক। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 02, 2024 | 10:56 PM

হাওড়া: মনোনয়ন জমা দিয়েই সিপিএমকে তীব্র খোঁচা শ্রীরামপুরের আইএসএফ প্রার্থী শাহরিয়ার মল্লিকের। জোট না হওয়ার কারণ হিসাবে শাহরিয়া বলেন, সিপিএম ভয় পেয়েছে। একুশের বিধানসভা ভোটের ফল দেখেই চব্বিশে আর জোটের সাহস দেখায়নি। আজ বৃহস্পতিবার অতিরিক্ত জেলাশাসক (ভূমি ও ভূমি রাজস্ব) কুহুক ভূষণের কাছে একেবারে শেষবেলায় এসে মনোনয়ন জমা দেন তিনি। সেখানেই বলেন, রাজনীতির কিছু কিছু বাধ্যবাধকতা থাকে। তা মেনে অনেক সিদ্ধান্ত নিতে হয়। ২০২১ সালে যে প্রেক্ষাপট ছিল তাতে সিপিএমের সঙ্গে জোট করার দরকার ছিল আইএসএফের।

শাহরিয়া মল্লিকের কথায়, দেরিতে এলেও সময়ে এসেই মনোনয়ন জমা দিয়েছেন। বামেদের সঙ্গে জোট নিয়ে প্রশ্নের জবাবে সেখানেই শাহরিয়া বলেন, “সিপিএম ভয় পেয়ে গিয়েছে। গত বিধানসভার ফল তো সকলেই দেখেছে। এখন যা পরিস্থিতি তাতে সিপিএম বা বামের সঙ্গে জোট হলে কম করে ৩ থেকে ৪টে আসন আইএসএফ প্রার্থী জিতত। সেখানেই ভয় পেয়েছে সিপিএম।”

সিপিএমের পাশাপাশি এদিন তৃণমূল ও বিজেপিকেও এক হাত নেন শাহরিয়া। বলেন, তৃণমূল, বিজেপি কর্পোরেট দল। আইএসএফ গরিবের দল। গরিবের পাশে থাকতে চায়, গরিবের কাছেই তাঁদের ভোটপ্রচার। যদিও আইএসএফের সঙ্গে জোট না হওয়া নিয়ে বিমান বসু বলেছিলেন, বারবার জোটের বৈঠকে আইএসএফকে ডাকা হলেও তারা আসেনি। কোনও সদুত্তরও মেলেনি।