Howrah: লাল চার চাকার গাড়িতে সিসিক্যামেরা, ভিতরে কি অন্য কিছু চলে? তোলপাড় এলাকা

Howrah: জগৎবল্লভপুর থানার পুলিশ এসে গাড়ির চালক-সহ গাড়ি দু'টিকে আটক করে থানায় নিয়ে যায়। কী কারণে রাত থেকে রাস্তার উপরে গাড়ি দু'টি রাখা ছিল, সে জবাব এখনও স্পষ্ট নয়। গাড়ির চালকের দাবি, খারাপ হয়ে যাওয়ায় এখানে গাড়ি পার্কিং করেন।

Howrah: লাল চার চাকার গাড়িতে সিসিক্যামেরা, ভিতরে কি অন্য কিছু চলে? তোলপাড় এলাকা
এই গাড়ি ঘিরেই বিতর্ক।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 20, 2024 | 6:21 AM

হাওড়া: রাতভর রাস্তার ধারে পড়ে একটি লাল রঙের গাড়ি। চারচাকা গাড়িটির সঙ্গে পড়ে রয়েছে একটি নম্বরবিহীন বাইকও। এই ঘটনা ঘিরে সোমবার বিস্তর চাঞ্চল্য ছড়ায় হাওড়ার জগৎবল্লভপুরে। স্থানীয় গোয়ালপোঁতা এলাকায় রবিবার রাত থেকে একটি গাড়ি দাঁড়িয়ে ছিল বলে অভিযোগ ওঠে। অদ্ভুতভাবে সেই গাড়ির ভিতর আবার সিসিক্যামেরা বসানো। পিছনে নম্বরপ্লেটহীন একটি বাইক রাখা। এমন দৃশ্যে এলাকাবাসীর মনে নানা প্রশ্নের উদ্রেক হয়।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

এলাকার বাসিন্দা বিট্টু দাস বলেন, “একটা গাড়ি রাতভর বিটি কলেজের সামনে ছিল। কোনও লোকজন ছিল না। দুপুরবেলা সেই গাড়িটাই হঠাৎ এগিয়ে আসে। এতে নানা ক্যামেরা লাগানো। একটা বাইকও ছিল গাড়িটার পিছনে। বাইকের কোনও নম্বর প্লেট পর্যন্ত নেই। লোকজনও ছিল না গাড়িতে। আমাদের দেখে সন্দেহ হয় গাড়িতে অন্য কিছু হতে পারে। গাড়ির লোক আসে। এসে বলেন ওনার গাড়ি খারাপ হয়ে গিয়েছে। বলছেন নদিয়ায় বাড়ি ওনার। ওনাকে তো চিনি না। তবে এভাবে সন্দেহজনকভাবে গাড়ি পড়ে থাকায় মানুষ তো প্রশ্ন তুলবেই। এরপরই পুলিশকে জানানো হয়।”

এই খবরটিও পড়ুন

জগৎবল্লভপুর থানার পুলিশ এসে গাড়ির চালক-সহ গাড়ি দু’টিকে আটক করে থানায় নিয়ে যায়। কী কারণে রাত থেকে রাস্তার উপরে গাড়ি দু’টি রাখা ছিল, সে জবাব এখনও স্পষ্ট নয়। গাড়ির চালকের দাবি, খারাপ হয়ে যাওয়ায় এখানে গাড়ি পার্কিং করেন। কিন্তু একজন ব্যক্তি একসঙ্গে তো বাইক ও চারচাকা চালাতে পারবেন না। তাহলে আরেকটি গাড়িতে কে আসেন? তিনি কোথায়? এরকমই নানা প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ।