Call Centre: বিলাসবহুল সব গাড়ি, লিলুয়ায় অট্টালিকা, এবার কলসেন্টার মালিকের বাড়িতে হানা

Howrah: চলতি সপ্তাহেই বিশেষ সূত্র মারফত খবর পেয়ে কলকাতার নিউটাউনের সংকল্প ২ এর ফ্ল্যাট নম্বর ১২/১৩ এইচ-এ হানা দেয় নিউটাউন থানার পুলিশ।

Call Centre: বিলাসবহুল সব গাড়ি, লিলুয়ায় অট্টালিকা, এবার কলসেন্টার মালিকের বাড়িতে হানা
তদন্তে বিধাননগর কমিশনারেটের পুলিশ।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 05, 2023 | 8:17 PM

হাওড়া: নিউ টাউনের (NewTown) কল সেন্টারের পর এবার কল সেন্টারের মালিকের লিলুয়ার বাড়িতেও হানা দিল বিধাননগর পুলিশ কমিশনারেট। কল সেন্টারের নামে আন্তর্জাতিক প্রতারণা চক্র চালানোর অভিযোগ ওঠে সম্প্রতি। যার খোঁজ পায় বিধাননগর কমিশনারেটের নিউটাউন থানার পুলিশ। তারই রেশ ধরে রবিবার দুপুরে হাওড়ার লিলুয়ার দাসপাড়ায় গৌরব সোনি নামে এক ব্যক্তির বাড়িতে অভিযান চালাল পুলিশ। লিলুয়া থানার পুলিশকে সঙ্গে নিয়ে এই অভিযান চালান আধিকারিকরা। পুলিশ সূত্রে খবর, গৌরব সোনি একটি কল সেন্টারের মালিক। এই প্রতারণা চক্রের সঙ্গে তাঁর যোগ রয়েছে কি না, তার খোঁজেই এই হানা। চলতি সপ্তাহেই বিশেষ সূত্র মারফত খবর পেয়ে কলকাতার নিউটাউনের সংকল্প ২ এর ফ্ল্যাট নম্বর ১২/১৩ এইচ-এ হানা দেয় নিউটাউন থানার পুলিশ। সেখান থেকে চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু হয়। তবে জবাবে অসঙ্গতি লক্ষ্য করায় গ্রেফতার করা হয়।

বাজেয়াপ্ত করা হয় প্রায় ১৩ লক্ষ ৭৪ হাজার টাকা ও ৫৩টি কম্পিউটার। সঙ্গে বেশ কিছু মোবাইল ফোনের সেটও বাজেয়াপ্ত করে পুলিশ। সেই সূত্র ধরেই কল সেন্টারের এই প্রতারণা চক্রে আর কারা জড়িত তা খুঁজছে পুলিশ। এদিন হাওড়ার লিলুয়ায় হানা দেয় নিউটাউন থানার পুলিশ। গৌরব সোনির বাড়িতে তল্লাশি অভিযানের সময় প্রতিবেশীরা জানান, পাড়ার কারও সঙ্গে অতটা ঘনিষ্ঠতা নেই গৌরবদের পরিবারের। তবে প্রতিবেশীরা দেখেছেন, রাতে বাড়ির সামনে প্রচুর বিলাসবহুল গাড়ি আসে। মার্সিডিজ, বিএম ডব্লু, ল্যান্ড রোভার ও অডি-র মতো বিলাসবহুল গাড়ি দাঁড়িয়ে থাকে বাড়ির সামনে।

আকাশ ধর নামে এক প্রতিবেশী জানান, “তাঁদের শপিংমল রয়েছে বলেই শুনেছিলাম। গৌরব আইটি সেক্টরে কাজ করে বলেও শুনেছি। দাসনগরের বিশাল অট্টালিকা ছাড়াও আরো দু’টি বাংলো আছে বলেও জানি। প্রথম যখন পাড়ায় এসেছিল কিছু ছিল না। তারপর ধীরে ধীরে পরিবারটি এলাকায় বিলাসবহুল বাড়ি বানায়। বাড়তে থাকে গাড়ির সংখ্যাও।”