Snake Bite: যে সাপে কেটেছে, তাকে ব্যাগে ভরে নিয়ে হাসপাতালে হাজির যুবক

Dhupguri: পাটের গোডাউনে রাখা পাট সরানোর পরই দেখতে পান একটি ছোট সাপ পাটের নিচে রয়েছে। বুঝতে পারেন সাপ কামড়েছে। সেখানকার শ্রমিকরাই সাপটিকে ব্যাগে ভরে ওই যুবককে নিয়ে হাসপাতালে ছোটেন। এদিকে সাপ-সহ আক্রান্তকে দেখে রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়ে চিকিৎসক থেকে স্বাস্থ্যকর্মীদের মধ্যে।

Snake Bite: যে সাপে কেটেছে, তাকে ব্যাগে ভরে নিয়ে হাসপাতালে হাজির যুবক
এই যুবককেই সাপ কামড়ায়।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 23, 2024 | 9:41 AM

ধূপগুড়ি: কোন সাপ কেটেছে জানতে পারলে চিকিৎসার সুবিধা হয়। সেই কথা মাথায় রেখে জ্যান্ত সাপ নিয়েই হাসপাতালে গিয়ে উঠলেন এক যুবক। এমন দৃশ্য দেখে ধূপগুড়ি মহকুমা হাসপাতালে হইচই পড়ে যায়। ধূপগুড়ি ব্লকের অন্তর্গত কথাপাড়া এলাকার পরীক্ষিত রায় নামে এক যুবক পাটের গোডাউনে কাজ করছিলেন। সেখানেই সাপ কামড়ায় তাঁকে। আতঙ্কে চিৎকার করতে শুরু করেন যুবক। ছুটে আসে আশপাশের শ্রমিকরা। এরপরই কীসের দংশন তা বুঝতে খোঁজাখুজি শুরু করেন তাঁর সঙ্গীরা।

পাটের গোডাউনে রাখা পাট সরানোর পরই দেখতে পান একটি ছোট সাপ পাটের নিচে রয়েছে। বুঝতে পারেন সাপ কামড়েছে। সেখানকার শ্রমিকরাই সাপটিকে ব্যাগে ভরে ওই যুবককে নিয়ে হাসপাতালে ছোটেন। এদিকে সাপ-সহ আক্রান্তকে দেখে রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়ে চিকিৎসক থেকে স্বাস্থ্যকর্মীদের মধ্যে। হইচই পড়ে যায়।

কোন সাপ বুঝতে ডাকা হয় সর্পবিশারদকেও। এদিকে হাসপাতালে সাপ নিয়ে রোগী আসার খবর ছড়িয়ে পড়তে অন্যান্য ওয়ার্ডের রোগীর আত্মীয়রাও ভিড় জমান। ডাকা হয় সাপ বিশেষজ্ঞকে। খবর পেয়ে হাসপাতালে আসেন সর্প বিশারদ। তিনি এসে সাপটি পরীক্ষা করে জানান, বিষধর নয়। তাই আতঙ্কের কিছু নেই।