Malbazar: উড়ে এল ইট, জুটল মার! চোলাই মদের বিরুদ্ধে অভিযান চালাতে গিয়ে আক্রান্ত প্রশাসনিক আধিকারিকরা

Malbazar: ঘটনা জেরে আবগারি দফতরের আধিকারিক সহ অনেকেই গুরুতর আহত হন। মাথা ফেটে যায় আধিকারিকসহ আরও একজন কর্মীর। এরপর গুরুতর আহত অবস্থায় কোনওক্রমে সেখান থেকে বেরিয়ে এসে মালবাজারে হাসপাতালে পৌঁছন।

Malbazar: উড়ে এল ইট, জুটল মার! চোলাই মদের বিরুদ্ধে অভিযান চালাতে গিয়ে আক্রান্ত প্রশাসনিক আধিকারিকরা
আহত আধিকারিকরাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 21, 2024 | 5:56 PM

মালবাজার: চোলাই মদের বিরুদ্ধে অভিযান। আক্রান্ত আবগারি দফতরের আধিকারিকরা। হামলায় কার্যত মাথা ফাটল সহ কর্মীদের। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি মাল মহাকুমার অন্তর্গত ক্রান্তি ফাঁড়ির রাজাডাঙা গ্রাম পঞ্চায়েতের মেচ বস্তি এলাকায়।

জানা যাচ্ছে, আফগারি দফতরের আধিকারিকরা প্রায় তিরিশ জনের একটি টিম তৈরি করে বেআইনি মদ বিরোধী অভিযানে নামে। অভিযান চলাকালীন সময়ে ৫০ থেকে ৬০ জনের একটি দল লাঠি সোটা নিয়ে তাদের উপরে হামলা চালায় বলে অভিযোগ।

ঘটনার জেরে আবগারি দফতরের আধিকারিক সহ অনেকেই গুরুতর আহত হন। মাথা ফেটে যায় আধিকারিকসহ আরও একজন কর্মীর। এরপর গুরুতর আহত অবস্থায় কোনওক্রমে সেখান থেকে বেরিয়ে এসে মালবাজারে হাসপাতালে পৌঁছন। সেখানেই প্রাথমিক চিকিৎসা নেন তাঁরা। ঘটনা তদন্ত শুরু করেছে পুলিশ। এ প্রসঙ্গে আবগারি দফতরের আধিকারিক সুপ্রকাশ মণ্ডল বলেন, “গোটা গ্রাম মিলিয়ে মোট ৫০ থেকে ৬০ জন আক্রমণ করেন। আমারা রেইড করতে বেরিয়েছিলাম ৩০ জনের মতো। তারপর আমরা ৭ থেকে ৮ জন করে দলে দলে ভাগ হয়ে যাই। ওদের হাতে পাথর-ইট ছিল।”

এই খবরটিও পড়ুন

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)