BJP Team in Mal bazar: হড়পা বান দুর্ঘটনাস্থল পরিদর্শনে মালবাজারে বিজেপি-র প্রতিনিধি দল, মৃতদের পরিবারের সঙ্গে সাক্ষাৎ

BJP Team in Mal bazar: মাল নদীর দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন প্রতিনিধি দলের সদস্যরা। ঘটনাস্থল পরিদর্শনের পর একাধিক অ্যাঙ্গেলে ছবি তাঁরা তুলে নেন। হড়পা বানে মৃত্যু হয়েছে ৮ জনের। মৃতের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করবেন তাঁরা।

BJP Team in Mal bazar:  হড়পা বান দুর্ঘটনাস্থল পরিদর্শনে মালবাজারে বিজেপি-র প্রতিনিধি দল, মৃতদের পরিবারের সঙ্গে সাক্ষাৎ
দুর্ঘটনাস্থলে বিজেপির প্রতিনিধি দল
Follow Us:
| Edited By: | Updated on: Oct 07, 2022 | 12:35 PM

জলপাইগুড়ি: মাল নদীতে হড়পা বানে বিপর্যয় নিয়ে প্রশাসনের ভূমিকায় সরব পদ্ম শিবির। শুক্রবার সকালে মালবাজার গিয়েছে বিজেপির ৯ সদস্যের প্রতিনিধি দল। প্রতিনিধি দলে রয়েছেন বিধায়ক মনোজ টিগ্গা, শঙ্কর ঘোষ, দীপক বর্মন, জলপাইগুড়ির সভাপতি বাপি গোস্বামী-সহ ন’জন। জলপাইগুড়ির চালসা থেকে মালবাজার পৌঁছবে প্রতিনিধি দলটি।

মাল নদীর দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন প্রতিনিধি দলের সদস্যরা। ঘটনাস্থল পরিদর্শনের পর একাধিক অ্যাঙ্গেলে ছবি তাঁরা তুলে নেন। হড়পা বানে মৃত্যু হয়েছে ৮ জনের। মৃতের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করবেন তাঁরা। সেখান থেকে তাঁরা যাবেন মালবাজার সুপার স্পেশ্যালিটি হাসপাতালে। সেখানে আহতদের সঙ্গে কথা বলবেন তাঁরা। তাঁদের বয়ান শুনবেন তাঁরা। তাঁদের কাছ থেকে ঘটনার বিবরণ নেবেন প্রতিনিধি দলের সদস্যরা। তার ভিত্তিতে একটি পূর্ণাঙ্গ রিপোর্ট তৈরি করবেন। সেই রিপোর্টই তাঁরা শীর্ষ নেতৃত্বকে দেবেন।

এই ঘটনায় প্রথম থেকেই প্রশাসনের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলছিলেন স্থানীয় বাসিন্দারা। প্রতিমা নিরঞ্জনের জন্য পুরসভার নদী গতিপথ পরিবর্তনের চেষ্টাকেই দায়ী করছেন স্থানীয় বাসিন্দারা। এমনকি দুর্ঘটনার পর প্রশাসনের মধ্যেও তাঁরা সেরকমভাবে কোনও তৎপরতা দেখেননি, সেই অভিযোগও রয়েছে।

মৃতের পরিবারের সঙ্গে সাক্ষাৎ করলেন বিজেপির প্রতিনিধি দল

উল্লেখ্য, প্রতিমা নিরঞ্জনের স্বার্থে বুধবার বোল্ডার ফেলে নদীর গতিপথ পরিবর্তনের চেষ্টা করেছিল পুরসভা। নদীর মাঝখান থেকে চর পড়েছিল, দু’খাত দিয়ে বয়ে গিয়েছে নদী। নদীর জল এক খাত দিয়েই নিয়ে যাওয়া ও জলস্তর বাড়ানোর জন্য বোল্ডার ফেলা হয়েছিল। তাতেই দুর্ঘটনা বলে মনে করছেন অনেকে। প্রশাসনের বিরুদ্ধে এহেন অভিযোগকে হাতিয়ার করেই বিজেপি ময়দানে নামতে চাইছে।