Jalpaiguri: বাড়ির ভিতরই চলত ব্যবসা, গোপন সূত্রে খবর পেয়ে ধরল পুলিশ

Moynaguri: ব্রাউন সুগার সমেত-দু'জনকে গ্রেফতার করে ময়নাগুড়ি থানার পুলিশ। শুক্রবার বিকালে ময়নাগুড়ি থানার পুলিশ আনন্দনগর এলাকায় হানা দেয়। সেখানে একটি বাড়ি থেকে প্রায় ৫০ গ্রাম ব্রাউন সুগার উদ্ধার করা হয়। সঙ্গে বেশ কিছু নেশার সামগ্রীও উদ্ধার করে পুলিশ।

Jalpaiguri: বাড়ির ভিতরই চলত ব্যবসা, গোপন সূত্রে খবর পেয়ে ধরল পুলিশ
পুলিশ ভ্যানে তোলা হচ্ছে ধৃতদের।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 23, 2024 | 9:27 PM

জলপাইগুড়ি: ব্রাউন সুগার বিক্রি ও সেবনের অভিযোগে দু’জনকে গ্রেফতার করল ময়নাগুড়ি থানার পুলিশ। দুই যুবককে বমাল গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের শনিবার আদালতে তোলা হবে। গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালায় পুলিশ।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

এরপরই ব্রাউন সুগার সমেত-দু’জনকে গ্রেফতার করে ময়নাগুড়ি থানার পুলিশ। শুক্রবার বিকালে ময়নাগুড়ি থানার পুলিশ আনন্দনগর এলাকায় হানা দেয়। সেখানে একটি বাড়ি থেকে প্রায় ৫০ গ্রাম ব্রাউন সুগার উদ্ধার করা হয়। সঙ্গে বেশ কিছু নেশার সামগ্রীও উদ্ধার করে পুলিশ। দু’জনকে গ্রেফতার করেছে। শনিবার ধৃতদের জলপাইগুড়ি আদালতে পাঠানো হবে। ধৃতদের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করেছে ময়নাগুড়ি থানার পুলিশ।

ডিএসপি ক্রাইম রুদ্রনারায়ণ সাউ বলেন, “গোপন সূত্রে খবর পেয়ে আমরা দু’জনকে গ্রেফতার করেছি। আমরা মনে করছি তাদের কাছে ব্রাউন সুগার আছে। আমরা পরীক্ষানিরীক্ষা করে দেখছি। ফরেন্সিকে পাঠানো হবে। ময়নাগুড়ির আনন্দ নগর থেকে পাওয়া গিয়েছে। ৫০ গ্রামের দাম লাখের কাছাকাছি হবে। অভিযান তো চলবেই।” এক ধৃতের মা জানান, ছেলে যে এমন কিছু করতে পারে সে সম্পর্কে কোনও ধারণাই ছিল না। কিছু বুঝতেই পারছে না বলে দাবি পরিবারের।