Road Accident: ব্রিজ থেকে ছিটকে ৫০ ফুট নিচে নদীতে পড়ল বাইকটা, আর বাড়ি ফেরা হল না উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী দুই বন্ধুর

Road Accident: প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, বাইকের গতি এতই বেশি ছিল যে দুই বন্ধুই বাইক থেকে ছিটকে একেবারে ৫০ ফুট নিচে নদীতে গিয়ে পড়ে। দেখা মাত্রাই ছুটে আসেন স্থানীয় লোকজন। তাঁরাই তাঁদের উদ্ধার করে সুলাকপাড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যান।

Road Accident: ব্রিজ থেকে ছিটকে ৫০ ফুট নিচে নদীতে পড়ল বাইকটা, আর বাড়ি ফেরা হল না উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী দুই বন্ধুর
শোকের ছায়া এলাকায় Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 21, 2024 | 12:14 PM

জলপাইগুড়ি: এবারও দিয়েছিল উচ্চমাধ্যমিক। আর ক’দিন পরেই রেজাল্ট। কিন্তু, তা আর দেখা হল না হৃদম-সায়নের। মর্মান্তিক পথ দুর্ঘটনায় প্রাণ গেল দুই বন্ধুরই। শনিবার বিকালে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে শনিবার বিকেলে লুকসান লাগোয়া কুজি ডায়না সড়ক সেতুতে। সূত্রের খবর, দুই বন্ধু বাইকে করে চালসায় এসেছিল। সেখান থেকে ১৭ নম্বর জাতীয় সড়ক ধরে নাগরাকাটা পেরিয়ে বানারহাটের দিকে যাচ্ছিল। লুকসান সংলগ্ন কুজি ডায়না সেতুর উপর দিয়ে তীব্র গতিতে ছুটে যাচ্ছিল বাইকটি। তখনই ব্রিজের উপর তীব্র গতিতে ধাক্কা মারে। 

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, বাইকের গতি এতই বেশি ছিল যে দুই বন্ধুই বাইক থেকে ছিটকে একেবারে ৫০ ফুট নিচে নদীতে গিয়ে পড়ে। দেখা মাত্রাই ছুটে আসেন স্থানীয় লোকজন। তাঁরাই তাঁদের উদ্ধার করে সুলাকপাড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। কিন্তু, শেষ রক্ষা হয়নি। চিকিৎসকেরা তাঁদের মৃত বলে ঘোষণা করেছে। মৃতদের নাম হৃদম রায় ও সায়ন কিস্কু। দু’জনেই এবার উচ্চমাধ্যমিক পরীক্ষা দিয়েছিল। দুই বন্ধুরই বাড়ি ক্রান্তি ব্লকের চাপাডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ সারিপুকরি গ্রামে।   

মর্মান্তিক এ দুর্ঘটনায় ঘটনায় শোকের ছায়া নেমেছে এলাকায়। খবর যায় পুলিশ। পুলিশ এসে গোটা এলাকা ঘুরে দেখে। কথা বলে স্থানীয় লোকজনের সঙ্গে। সেতুর রেলিংয়ের উপর পড়েছিল হৃদম-সায়নের বাইকটি। সেটি উদ্ধার করে নিয়ে যায়।