Train Accident: বড়সড় বিপদের হাত থেকে বাঁচলেন জওয়ানরা, দুর্ঘটনার হাত থেকে রক্ষা CRPF-র স্পেশ্যাল ট্রেন

Jalpaiguri: জানা গিয়েছে আজ NJP হয়ে আসামের উদ্দেশ্যে যাচ্ছিলো BSF জওয়ান বোঝাই স্পেশাল ট্রেনটি। কিন্তু শনিবার সন্ধ্যায় নিউ ময়নাগুড়ি স্টেশনের প্ল্যাটফর্ম ছাড়িয়ে যেতেই ছিঁড়ে যায় বিদ্যুতের তার। যার জেরে থমকে যায় ট্রেন। ঘটনায় আতঙ্কিত হয়্র ট্রেন থেকে নেমে পড়েন জওয়ানরা।

Train Accident: বড়সড় বিপদের হাত থেকে বাঁচলেন জওয়ানরা, দুর্ঘটনার হাত থেকে রক্ষা CRPF-র স্পেশ্যাল ট্রেন
ট্রেন দুর্ঘটনাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 19, 2024 | 9:39 PM

জলপাইগুড়ি: কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস, তারপর লোকমান্য় তিলক! একের পর এক ট্রেন দুর্ঘটনার খবর যখন সামনে এসেছে। আর এবার বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল সিআরপিএফ স্পেশ্যাল ট্রেন। বিদ্যুতের তার ছিঁড়ে আটকে পড়ল সেটি। শনিবার সন্ধেয় ঘটনাটি ঘটেছে নিউ ময়নাগুড়ি স্টেশন সংলগ্ন এলাকায়।

জানা গিয়েছে আজ NJP হয়ে আসামের উদ্দেশ্যে যাচ্ছিলো BSF জওয়ান বোঝাই স্পেশাল ট্রেনটি। কিন্তু শনিবার সন্ধ্যায় নিউ ময়নাগুড়ি স্টেশনের প্ল্যাটফর্ম ছাড়িয়ে যেতেই ছিঁড়ে যায় বিদ্যুতের তার। যার জেরে থমকে যায় ট্রেন। ঘটনায় আতঙ্কিত হয়্র ট্রেন থেকে নেমে পড়েন জওয়ানরা। খবর পেয়ে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। আসে রেল পুলিশ। সঙ্গে ছিলেন নিউ ময়নাগুড়ি জিআরপি থানার পুলিশ আধিকারিকরা। আসেন রেল আধিকারিকেরা। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

এ প্রসঙ্গে সিপিআরও এন এফ রেলওয়ে কপিঞ্জল কিশোর শর্মা ঘটনার সত্যতা স্বীকার করে নিয়ে জানিয়েছেন, রেলের ওভারহেড তার ছিঁড়ে গিয়েছিল। যার জেরে ট্রেন থমকে যায়। এরপর বিদ্যুৎ সংযোগ ঠিক করলে ফের ওই লাইনে ট্রেন চালু হয়ে যায়। স্থানীয় বাসিন্দা বিপ্রদাস ভট্টাচার্য বলেন, “সামনেই আমার বাড়ি। হঠাৎ শুনতে পেলাম ট্রেন দুর্ঘটনার খবর। শুনলাম বিদ্যুতের তার ছিঁড়ে গিয়েছে। এই ট্রেনটা বিএসএফদের নিয়ে যাচ্ছিল।”