Jhargram Electrocution: মাঠে ছাগল নিয়ে গিয়েছিলেন, ফিরছিলেন না বাড়ি, বৃদ্ধার অবস্থা দেখে স্তম্ভিত পড়শিরা

Jhargram Electrocution: স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রতিদিনের মতো রবিবার সকালেও ছাগল চরাতে বাড়ির সামনেই একটি জমিতে গিয়েছিলেন অঞ্জলি।

Jhargram Electrocution: মাঠে ছাগল নিয়ে গিয়েছিলেন, ফিরছিলেন না বাড়ি, বৃদ্ধার অবস্থা দেখে স্তম্ভিত পড়শিরা
বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2022 | 4:13 PM

ঝাড়গ্রাম: প্রতিদিনের মতো মাঠে ছাগল চরাতে নিয়ে গিয়েছিলেন। এদিন ছাগলটা ঘুরে বেড়াল মাঠের চারপাশ। আর মাঝে পড়ে রইল বৃদ্ধার নিথর শরীর। মাঠে ছাগল চরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক বৃদ্ধার। রবিবার ঘটনাটি ঘটেছে ঝাড়গাম জেলার গোপীবল্লভপুর দু’নম্বর ব্লকের পেটবেন্ধি গ্রামে। জানা দিয়েছে, মৃত ওই মহিলার নাম অঞ্জলি পাত্র (৬০)।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রতিদিনের মতো রবিবার সকালেও ছাগল চরাতে বাড়ির সামনেই একটি জমিতে গিয়েছিলেন অঞ্জলি। দীর্ঘক্ষণ বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা তাঁর খোঁজ শুরু করেন। প্রথমেই তাঁরা মাঠে যান।

জানা যাচ্ছে, ওই মাঠেই আলের ধারে পড়ে রয়েছে বৃদ্ধার দেহ। পাশেই বিদ্যুতের তার। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, ওই গ্রামের বাসিন্দা এক চাষি তাঁর জমিতে জল দেওয়ার পাম্পের তার সামনের ট্রান্সফরমারের সঙ্গে সংযোগ করেছিলেন। সেই তার থেকেই ওই মহিলা বিদ্যুৎস্পৃষ্ট হয়েছেন বলে অনুমান।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, তারটি ছেঁড়া অবস্থায় জমিতে পড়েছিল। তারটি দু-তিন দিন ধরেই জমিতে পড়েছিল। তিনি কোনও রকমভাবে সেটি মেরামত করেননি। যার ফলেই এই দুর্ঘটনা।

মনে করা হচ্ছে, অঞ্জলি কোনওরকমভাবে ওই তারে পা দিয়েছিলেন, তাতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে। খবর পেয়ে বেলিয়াবেড়া থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। দেহটি ময়না তদন্তের জন্য ঝাড়গ্রাম মর্গে পাঠানো হয়েছে।