Cyber Crime: তরুণীর অভিযোগে গ্রেফতার দিলীপ ঘোষের ভাইপো, ১৪ দিনের জেল হেফাজতে পাঠাল আদালত

Jhargram: ঝাড়গ্রামের বেলিয়াবেড়া থানা এলাকার ওই তরুণীর অভিযোগ, ২০২১ সাল থেকে অরিন্দমের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। তবে সম্পর্কে থাকলেও বিয়ের প্রস্তাবে অরিন্দম রাজি হননি বলে অভিযোগ।

Cyber Crime: তরুণীর অভিযোগে গ্রেফতার দিলীপ ঘোষের ভাইপো, ১৪ দিনের জেল হেফাজতে পাঠাল আদালত
গ্রেফতার অরিন্দম ঘোষ।
Follow Us:
| Edited By: | Updated on: May 14, 2023 | 5:25 PM

ঝাড়গ্রাম: সাইবার ক্রাইমের অভিযোগে গ্রেফতার অরিন্দম ঘোষ। জানা গিয়েছে, তিনি বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) ভাইপো। দিলীপবাবুর ছোট ভাই হীরক ঘোষের ছেলে অরিন্দম। রবিবার ধৃতকে ঝাড়গ্রাম আদালতে তোলা হয়। ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। অভিযোগ, এক তরুণীর সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছিল অরিন্দমের। পরে সে সম্পর্ক ভেঙেও যায় বলে অভিযোগ। কিন্তু সেই সম্পর্কে থাকাকালীন ওই তরুণীর সঙ্গে ঘনিষ্ঠ বেশ কিছু ছবি তুলেছিলেন অভিযুক্ত। তাঁদের হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশটও ছিল অরিন্দমের কাছে। অভিযোগ, ওই তরুণী অন্য সম্পর্কে জড়াতে গেলে সেসব দেখিয়ে ব্ল্যাকমেল করা শুরু করেন অরিন্দম। এরপরই ঝাড়গ্রাম সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের হয়। নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতার করা হয় শনিবার।

ঝাড়গ্রামের বেলিয়াবেড়া থানা এলাকার ওই তরুণীর অভিযোগ, ২০২১ সাল থেকে অরিন্দমের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। তবে সম্পর্কে থাকলেও বিয়ের প্রস্তাবে অরিন্দম রাজি হননি। এরপরই ওই তরুণীর সঙ্গে সে সম্পর্কে চিড় ধরে। নতুন করে সম্পর্কেও জড়ান তরুণী। অভিযোগ, এর পর থেকেই অরিন্দম নানাভাবে তাঁকে হুমকি দিতে শুরু করেন। ব্যক্তিগত বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেবেন বলে হুমকি দেওয়ারও অভিযোগ রয়েছে অরিন্দমের নামে।

অভিযোগ, ফেসবুকে একটি ফেক অ্যাকাউন্টে অরিন্দম ইতিমধ্যেই বেশ কিছু ছবি, চ্যাট আপলোডও করে দিয়েছে। এমনকী ওই তরুণীকে তাঁর সঙ্গে সম্পর্কে থাকার জন্য চাপ দিচ্ছেন। এরপরই থানার দ্বারস্থ হন তরুণী। অরিন্দমের কাছ থেকে একটি মোবাইল ফোন, বেশ কিছু রেকর্ডেড ভিডিয়ো, ছবি, কিছু ব্যক্তিগত ছবি পাওয়া গিয়েছে। যদিও এ বিষয়ে অরিন্দমের কোনও বক্তব্য এখনও পাওয়া যায়নি।