Malda: বার বার নজর যাচ্ছিল বুক পকেটের দিকে, মালদার বাজারে চোর সন্দেহে ল্যাম্প পোস্টে বেঁধে ‘গণপিটুনি’

Malda: যে ভিডিয়ো প্রকাশ্যে এসেছে, তাতে দেখা গিয়েছে, ওই ব্যক্তি সন্দেহভাজন ওই যুবককে কোমরের বেল্ট জাতীয় একটি জিনিস দিয়ে মারছেন। যন্ত্রণায় চিৎকার করছিল ওই যুবক।

Malda: বার বার নজর যাচ্ছিল বুক পকেটের দিকে, মালদার বাজারে চোর সন্দেহে ল্যাম্প পোস্টে বেঁধে 'গণপিটুনি'
পুরাতন মালদা বাজারে 'গণপিটুনি'-র অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: Sep 14, 2022 | 10:29 AM

মালদা: ভয়ঙ্কর কাণ্ড মালদায়। মোবাইল চোর সন্দেহে এক যুবককে বিদ্যুতের খুঁটিতে বেঁধে বেধড়ক মারধরের অভিযোগ। ল্যাম্প পোস্টে বেঁধেই চলল ‘গণপ্রহার’। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে পুরাতন মালদা পুরভবন সংলগ্ন এলাকায়। পুরভবনের পাশেই একটি সবজি বাজার রয়েছে। সেখানেই ওই যুবককে পাকড়াও করা হয়। আশপাশের লোকেদের সন্দেহ হয়, ওই যুবক মোবাইল চুরি করেছে। আর সেই সন্দেহের থেকেই যুবককে বিদ্যুতের খুঁটিতে বেঁধে ফেলা হয় যুবককে। তারপরই শুরু হয় মারধর। চুলের মুঠো ধরে টানাটানি, চড়, ঘুসি, লাথি কিছুই বাদ যায়নি। এমনকী যে ভিডিয়ো প্রকাশ্যে এসেছে, তাতে দেখা গিয়েছে, ওই ব্যক্তি সন্দেহভাজন ওই যুবককে কোমরের বেল্ট জাতীয় একটি জিনিস দিয়ে মারছেন। যন্ত্রণায় চিৎকার করছিল ওই যুবক।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই যুবকের বয়স বছর আঠারোর আশপাশে। বাড়ি পশ্চিম বর্ধমানের আসানসোলে। কিন্তু ওই যুবক কী কারণে পুরাতন মালদার সবজি বাজার এলাকায় ঘোরাফেরা করছিল, সেই বিষয়টি এখনও অজানা। এদিকে ওই ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি সবজি বাজার এলাকায় গিয়ে পৌঁছায় মালদা থানার পুলিশ। পুলিশকর্মীরা দ্রুত ওই যুবককে উদ্ধার করে চিকিৎসার জন্য নিকটবর্তী হাসপাতালে নিয়ে যায়।

বাজার এলাকার এক ব্যক্তি জানিয়েছেন, ওই এলাকায় বিগত বেশ কিছুদিন ধরেই কিছু মোবাইল চুরির ঘটনা ঘটেছে। আর ওই যুবককে বাজার এলাকার কেউ চেনেন না। স্থানীয়দের বক্তব্য, এলাকায় যাঁরা বাজারে আসেন, মোটামুটি সবাই সবাইকে চেনেন। কিন্তু ওই যুবককে আগে দেখা যায়নি বাজারে। বুধবার সকালে বাজারে এক ক্রেতা যখন সবজি বাজার করছিলেন, তখন বার বার ওই যুবক ক্রেতার বুক পকেটের সামনে বাজারে থলি নিয়ে আসছিল। পকেট থেকে মোবাইলটি অর্ধেক তুলেও নিয়েছিল বলে দাবি স্থানীয়দের। আর তখনই ওই যুবককে হাতে নাতে ধরে ফেলেন আশপাশের লোকেরা। স্থানীয়দের দাবি, প্রশ্ন করায়, যুবকের কথায় অসঙ্গতি মেলে। কোথায় বাড়ি, সেই বিষয়ে প্রশ্ন করা হলে, এক একবার এক এক ধরনের কথা বলতে থাকে। আর এতেই সন্দেহ আরও তীব্র হয় স্থানীয়দের।