Malda murder: চাপা দেওয়া লেপ সরাতেই বেরিয়ে এল ছোট্ট আসিফার নিথর দেহ, চাঞ্চল্য মালদহে

Malda murder: পাঁচ বছরের শিশুকন্যাকে শুধুমাত্র খুন করাই নয়, তার দেহ সোনার অলঙ্কার খুলে নেওয়ার অভিযোগও উঠেছে।

Malda murder: চাপা দেওয়া লেপ সরাতেই বেরিয়ে এল ছোট্ট আসিফার নিথর দেহ, চাঞ্চল্য মালদহে
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: May 29, 2023 | 11:58 PM

মালদহ : মায়ের সঙ্গে দাদুর বাড়িতে বেড়াতে গিয়ে আর ফিরল না ৬ বছরের শিশুকন্যা। প্রতিবেশীর বাড়ি থেকে উদ্ধার হল তার নিথর দেহ। খুনের অভিযোগ উঠল মালদহের মানিকচকে। আসিফা আক্তার জাহান নামে ওই শিশুর মৃত্যুতে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ইতিমধ্যেই আটক করা হয়েছে রুমা খাতুন নামে এক মহিলাকে। শিশুকে খুন করে ঘরে লুকিয়ে রাখার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে।

ছয় বছরের শিশুকন্যাকে শুধুমাত্র খুন করাই নয়, তার দেহ থেকে সোনার অলঙ্কার খুলে নেওয়ার অভিযোগও উঠেছে। আসিফা আক্তার জাহান নামে ওই শিশু রবিবার তার মায়ের সঙ্গে দাদু আজিজুল হকের বাড়ি ঘুরতে যায়। রাতে সেখানেই থেকে যায় তারা। পরে সোমবার সকালে বাড়ির বাইরে খেলতে যায় আসিফা। তার দাদু জানিয়েছেন, দীর্ঘক্ষণ বাড়ি না ফেরায় তাঁরা সন্ধান শুরু করেন। কোথাও না পেয়ে ওই মহিলার বাড়িতে যান। তাঁরাও অস্বীকার করেন।

সন্দেহ হওয়ায় রুমা খাতুনের বাড়িতে ঢুকে তাঁরা দেখেন পরপর অনেকগুলো লেপ চাপা দিয়ে শুইয়ে রাখা হয়েছে আসিফার দেহ। ওপরে একটি পুরনো ফ্যান চাপিয়ে রাখা হয়েছে। বের করার পরই পরিবারের লোকজন বুঝতে পারেন শিশুর মৃত্যু হয়েছে।

পুকুরিয়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধার করে। পরে আটক করা হয় রুমা খাতুনকে। তাঁকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। অভিযোগ, নাবালিকার গয়না খোলার সময় তাকে শ্বাসরোধ করে খুন করেন রুমা। পরে নিজের ঘরেই লুকিয়ে রাখেন দেহ। তবে কী কারণে খুন করা হল, তা এখনও স্পষ্ট নয়।