Malda Murder:হাড় হিম করা ঘটনা মালদহে! বাড়ির চার সদস্যকে মেরে ঘরেই দেহ পুঁতে রাখল ছেলে

অভিযোগ, মা, বাবা, বোন ও ঠাকুরমাকে খুন করে ঘরেই মাটির নিচে পুঁতে দেন মালদহের (Maldah) ওই যুবক।

Malda Murder:হাড় হিম করা ঘটনা মালদহে! বাড়ির চার সদস্যকে মেরে ঘরেই দেহ পুঁতে রাখল ছেলে
নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 19, 2021 | 5:44 PM

মালদহ: সাত সকালে হাড় হিম করা খবর। মালদহের কালিয়াচক থানা এলাকায় পরিবারের চার সদস্যকে খুন করে মাটির নিচে পুঁতে রাখার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। কালিয়াচকের পুরাতন ১৬ মাইল থেকে গ্রেফতারও করা হয়েছে অভিযুক্ত যুবককে। ধৃতের নাম আসিফ মহম্মদ।

পুলিশের প্রাথমিক অনুমান, মানসিক ভাবে অসুস্থ আসিফ। এলাকার কারও সঙ্গে তিনি মিশতেন না। নিজেকে এক প্রকার ঘরবন্দি করে রাখতেন। এরইমধ্যে তাঁর দাদার ভাইয়ের আচরনে সন্দেহ হয়। পুলিশকে বিষয়টি জানান। এরপরই শুক্রবার রাত ২টো নাগাদ আসিফের বাড়িতে হানা দেয় পুলিশ।

আরও পড়ুন: শহরে জমা জলের ভোগান্তি কাটাতে ৬ ফর্মুলা বিশেষজ্ঞদের, হাত মিলিয়ে কাজ করতে হবে কেন্দ্র-রাজ্যকে

সেখানেই চাঞ্চল্যকর ঘটনা সামনে আসে। অভিযোগ, মা, বাবা, বোন ও ঠাকুরমাকে খুন করে ঘরেই মাটির নিচে পুঁতে দেন আসিফ। পুলিশের দাবি, জেরার মুখে নিজের কৃতকর্মের কথা স্বীকারও করেছেন তিনি। আসিফের ঘর থেকে উদ্ধার হয়েছে প্রচুর মোবাইল ফোন, সিসিক্যামেরা। স্থানীয়দের দাবি, নিজের ঘরে কাউকেই ঢুকতে দিতেন না ওই যুবক। ব্যবহারও সন্দেহজনক ছিল। আসিফের দাদা আলাদা থাকেন। ভাইয়ের ব্যবহারের কারণেই তাঁর বাড়ি থেকে দূরে থাকা বলে পুলিশ সূত্রে খবর। এরইমধ্যে ভাইয়ের আচরণে তাঁর সন্দেহ হয়। পুলিশকে বিষয়টি জানান। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।